‘কাঁচা বাদাম’ গানের তালে নাচলেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত, ভিডিও দেখে ভক্তরা পাগল

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ায় প্রতি মুহূর্তে কিছু না কিছু ভাইরাল হতেই থাকে। বীরভূমের ভুবন বাদ্যকর গতবছর থেকে নেটমাধ্যমের সেনসেশন হয়ে বসে রয়েছেন। তার ‘কাঁচা বাদাম’ গান পৌঁছে গিয়েছে বিশ্বের দরবারে। দেশ-বিদেশের নেটনাগরিকরা এই গানের তালে তাল মিলিয়েছেন। এমনকি ইতিমধ্যেই বম্বেতে গিয়ে গানের রেকর্ডিং পর্যন্ত করে ফেলেছেন তিনি। তার এই গানের তালে তাল মিলিয়েছে বহু তারকা। তবে এবার সবাইকে চমকে দিয়ে কাঁচা বাদাম গানে নেচে উঠলেন স্বয়ং মাধুরী দীক্ষিত। তাকে সঙ্গ দিলেন রিতেশ দেশমুখ, বর্তমানে যা ভাইরাল নেটদুনিয়ায়।

Advertisement

সম্প্রতি স্বয়ং মাধুরী দীক্ষিত নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় একটি শর্ট ভিডিও শেয়ার করেছেন যেখানে তাকে বীরভূমের ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’এর সাথে কোমর দোলাতে দেখা গিয়েছে। এমনকি এই ভিডিওতে তাকে সঙ্গ দিতে দেখা গিয়েছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা রিতেশ দেশমুখকে। যিনি বর্তমানে অভিনেতা হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় যথেষ্ট অ্যাক্টিভ। তবে মাধুরী দীক্ষিতও কিছু কম যান না। তিনিও নিজের বানানো একাধিক ভিডিও প্রায়ই শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

তবে সম্প্রতি কাঁচা বাদামের সাথে এই ভিডিও অভিনেত্রী শেয়ার করা মাত্রই তা রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটনাগরিকদের মাঝে। ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে রিতেশ দেশমুখকে ধন্যবাদ জানিয়েছেন তাকে সঙ্গ দেওয়ার জন্য। সম্ভবত কোনো একটি রিয়্যালিটি শোয়ের মঞ্চে কাজের ফাঁকেই এই ভিডিওটি বানিয়েছে তারা। ভিডিওটি বানানোর সময় অভিনেতার পরনে কালো জিন্সের সাথে কালো ফুলহাতা টি-শার্ট দেখা গিয়েছে। অন্যদিকে অভিনেত্রীর পরনে ছিল গাঢ় নীল রঙের ডিজাইনার ঘাঘড়া চোলি। খোলা চুলে মোহময়ী লাগছিল অভিনেত্রীকে। সম্প্রতি অভিনেত্রীর শেয়ার করা এই ভিডিওটি দেখে বেশ মজাই মজা পেয়েছেন তার ভক্তরা।

Advertisement