Lust Stories 2 এর টিজার রিলিজ হয়েছে, ৪৮ বছর বয়সী কাজলকে এমন স্টাইলে দেখা যাবে

Advertisement

Advertisement

প্রেম, রসায়ন, যৌনতাকে কাবু করতে আবারও হৈ হৈ করে ফিরছে লাস্ট স্টোরিজ ২ ( Lust Stories 2)। 2018 তে অনুরাগ কাশ্যপ, জোয়া আখতার, দিবাকর বন্দ্যোপাধ্যায় এবং করণ জোহর পরিচালিত চারটি শর্ট ফিল্মের সিরিজ নিয়ে এগোয় Lust Stories । সিরিজটি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই চর্চার কেন্দ্রবিন্দুতে পৌঁছে যায়। এই লাস্ট স্টোরিজ’-এ অভিনয় করার পর কিয়ারা আডবাণীও তুমুল জনপ্রিয়তা পান, এমনকি গোটা সিরিজ হয়ে ওঠে হট টপিক। এবারে আরো গভীরে যেতে চলেছে গল্প। শুরু হতে চলেছে লাস্ট স্টোরিজ ২!

Advertisement

নতুন এই সিরিজে অভিনয়ের কেন্দ্রবিন্দুতে থাকছেন অভিনেত্রী কাজল,নীনা গুপ্তা, তামান্না ভাটিয়া, বিজয় ভার্মা, মৃণাল ঠাকুর,তিলোত্তমা সোম,অমৃতা সুভাষ,অঙ্গদ বেদি সহ আরো অন্যান্য তারকা। পরিচালনায় রয়েছেন সুজয় ঘোষ, কঙ্কনা সেন শর্মা, রবিন্দরনাথ শর্মা, ও আর বালকি।

Advertisement

যৌনতা, লালসা, আকাঙ্খা র উপর কেন্দ্র করেই নতুন এই সিরিজ এগোবে। তবে, টিজার প্রকাশিত হওয়ার পর মানুষের মনে উন্মাদনা আরও বেড়েছে। কারণ, এই নতুন সিরিজের মুখ্য বিষয় হল বিয়ের আগে যৌনতা কতটা গুরুত্বপূর্ন। নতুন এই সিরিজের টিজারে বিয়ের আগের যৌনমিলনকে ‘টেস্ট ড্রাইভ’ বলা হয়েছে, এবং, নীনা গুপ্তার চরিত্রকে বলতে শোনা যাচ্ছে, “ছোট গাড়ি কেনার আগেও তো টেস্ট ড্রাইভ কর। তাহলে বিয়ের আগে কেন নয়?”

Advertisement

নাহ্ আর হাতে বেশি সময় নেই। আগামী ২৯ শে জুন মুক্তি পাচ্ছে লাস্ট স্টোরিজ ২ নেটফ্লিক্সে। ইতিমধ্যে, টিজার দর্শকদের বেশ পছন্দ হয়েছে, অনুমান করা যাচ্ছে কমেডিতে ভরপুর লাস্ট স্টোরিজ দর্শকদের দ্বিগুণ এন্টারটেইন করবে। দেখুন নতুন সিরিজের অফিসিয়াল টিজার।

Recent Posts