বিনোদন

Bhojpuri Video: বৃষ্টির মধ্যে বোল্ড লুকে কাজল রাগওয়ানী, ঘনিষ্ঠ হলেন ভোজপুরি অভিনেতার সাথে

Advertisement

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা গিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির দুই হিট তারকাকে। ভাইরাল হওয়া গানে কাজল রাগওয়ানী ও যশ কুমারকে দেখা গিয়েছে। এনারা দুই জনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে সাম্প্রতিক একটি ভিডিও শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যা এই মুহূর্তে পৌঁছে গিয়েছে বহু মানুষের কাছে।

Advertisement

কাজল রাগওয়ানী ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝেও। সম্প্রতি একটি ধামাকেদার, জনপ্রিয় ভোজপুরি গান ‘দেহিয়া কে গার্মি’র সাথে যশ কুমার ও কাজল রাগওয়ানীকে ক্যামেরার সামনে বৃষ্টির মধ্যেই চূড়ান্ত রোমান্টিক হতে দেখা গিয়েছে। আর তাদের সেই গদগদ প্রেমের দৃশ্য ভোজপুরি দর্শকদের অধিকাংশই বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন, তা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। সাম্প্রতিক ভাইরাল হওয়া এই গানের ভিডিওটিতে চোখ রাখলেই পর্দায় তাদের রোমান্সের ঝলক চোখে পড়বে।

Advertisement
Advertisement

সম্প্রতি তাদের এই গানের ভিডিওটি ঝড়ের গতিতে একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমেই পুনরায় ভাইরাল হয়েছে ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে। ‘ডিআরজে রেকর্ডস ভোজপুরি’ থেকে চারবছর আগে সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নেওয়া হয়েছিল এই ভিডিওটি। এই মুহূর্তে সেই ভিডিওটিই দুই লাখের কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। উল্লেখ্য গানটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘লাগি তোসে লাগান’এর। ছবিতে গানটিতে কন্ঠ দিয়েছিলেন পামেলা জৈন। কথা ও সুর দিয়েছিলেন এস কুমার।

খুব স্বাভাবিকভাবেই যশ ও কাজলের এই ভিডিও নজর এড়ায়নি কারোর। নিজেদের প্রিয় ভোজপুরি তারকাদের আবারও একসাথে দেখে খুশি ভক্তরাও। সাম্প্রতিক ভাইরাল হওয়া এই জনপ্রিয় ভোজপুরি গানের ভিডিওটির সূত্র ধরেই পুনরায় নেটমহলে নেটনাগরিকদের একাংশের মাঝে আবারো চর্চিত এই জনপ্রিয় ভোজপুরি জুটি। আপাতত, সাম্প্রতিক এই ভাইরাল হওয়া ভিডিওতেই মন মজেছে সকলের।

Recent Posts