বিনোদন

VIRAL: কখনও স্কুলে কখনও হাসপাতালে একাধিক পুরুষের সাথে নাচলেন কাজল রাগওয়ানী, দেখেই মাথায় হাত দর্শকদের

Advertisement

Advertisement

কাজল রাগওয়ানী ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, প্রথম সারির অভিনেত্রী। প্রায়ই একাধিক তাবড় তাবড় ভোজপুরি তারকাদের সাথে অভিনয় করতে দেখা মেলে তার। পর্দায় বেশিরভাগ সময়ই শাড়ি লুকে দেখা মেলে অভিনেত্রীর। তবে সম্প্রতি একেবারে ছক ভাঙা সাজে কাজল। সম্প্রতি নিজের একটি ভোজপুরি মিউজিক ভিডিওর সূত্র ধরেই আপাতত ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে চর্চায় উঠে এসেছেন তিনি। ‘কারে কাজরারে’এর তালেই ভক্তদের মন মাতাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

Advertisement

সাম্প্রতিক এই ভিডিওটি ‘ডিআরজে রেকর্ডস ভোজপুরি’ নামের একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল থেকে ১ মাস আগে সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নেওয়া হয়েছে। ইতিমধ্যেই অভিনেত্রীর এই নাচের ভিডিওটি পৌঁছে গিয়েছে ৮ লাখের কাছাকাছি মানুষের কাছে। অভিনয়ের পাশাপাশি এমন ধরনের একাধিক মিউজিক ভিডিওতে প্রায়ই দেখা মেলে তার। তার কোন ভিডিও কিংবা ছবিই নজর এড়ায় না তার অনুরাগীদের। এক্ষেত্রেও অন্যথা হয়নি তার। এই মুহূর্তে নিজেদের প্রিয় অভিনেত্রীর এই সাম্প্রতিক মিউজিক ভিডিওটি উপভোগ করে দেখছেন তার ভোজপুরি দর্শকদের একাংশ।

Advertisement
Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে কখনো ডিস্কোতে ঝকমকে পোশাকে, কখনো স্কুল ড্রেসে, আবার কখনো হসপিটালে নার্সের পোশাকে দেখা মিলেছে অভিনেত্রীর। সেখানেই একাধিক পুরুষের সাথে নাচতে দেখা গিয়েছে তাকে। তবে এই পুরো বিষয়টাই যে মিউজিক ভিডিওর জন্য তৈরি করা সেটের মাঝে হয়েছে, তা গোটা ভিডিওটি দেখলেই স্পষ্ট হবে। ভিডিওতে জমকালো ওয়েস্টার্ন পোশাকে দেখা মিলেছে কাজল রাগওয়ানীর।

উল্লেখ্য, ‘কারে কাজরারে’ গানটি জনপ্রিয় ভোজপুরি গায়িকা ও অভিনেত্রী প্রিয়াঙ্কা সিংয়ের কণ্ঠে শোনা গিয়েছে। এই গানের কথা দিয়েছেন ছোটু যাদব। সুর দিয়েছেন ছোটে বাবা। বর্তমানের একাধিক জনপ্রিয় মিউজিক অ্যাপেও শোনা যায় এই গানটি। আপাতত নিজের এই মিউজিক ভিডিওর সূত্র ধরেই নিজের অনুরাগীদের মাঝে চর্চার আলোয় উঠে এসেছেন কাজল রাগওয়ানী।

Recent Posts