জীবনযাপন

Kajol Fairness Secret : কাজলের রাতারাতি ফর্সা হয়ে ওঠার গোপন রহস্য, ফাঁস হল ইন্টারনেটে

Advertisement

Advertisement

৯০’এর দশকের অন্যতম জনপ্রিয় সুন্দরী সফল অভিনেত্রী হলেন কাজল। সেলেব কিড হিসাবে মানুষ হলেও নিজের অভিনয় দক্ষতার গুণেই আজ সকলের মাঝে পরিচিত অভিনেত্রী। শুরুর সময় থেকেই একাধিক হিট ছবি উপহার দিয়ে গেছেন নিজের দর্শকদের। ‘কুছ কুছ হোতা হে’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘দিলবালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘হাম আপকে দিল মে রেহতে হে’, ‘দিলবালে’, ‘বাজিগার’, ‘হেলিকপ্টার ইলা’, ‘ত্রিভঙ্গ’র মতো অগণিত ছবিতে অভিনয় করেছেন কাজল। শেষ তাকে ‘সালাম ভেঙ্কি’ ছবিতে দেখা গিয়েছে। এই ছবিতেও তার অভিনয় রীতিমতো আবারো নজর কেড়েছে, সেকথা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

Advertisement

কারণে অকারণে প্রায়ই মিডিয়াতে চর্চায় থাকেন অভিনেত্রী। অভিনয় জীবন হোক কিংবা ব্যক্তিগত জীবন কোনটাই মিডিয়ার কাছে চর্চার বাইরে নয়। তার উপরে রয়েছে পাপারাজিৎদের তীক্ষ্ণ নজরও। অবশ্য তার উল্লেখ নিষ্প্রয়োজন। কারণ সেই ঝলক সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই মিলবে। তবে সম্প্রতি একেবারে ভিন্ন একটি কারণের সূত্র ধরে চর্চিত হতে দেখা যাচ্ছে তাকে। অভিনেত্রীর সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবির সূত্র ধরেই এই মুহূর্তে চর্চায় অভিনেত্রী।

Advertisement

Advertisement

কাজল যখন প্রথম এই ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন তখন তার গায়ের রঙ ছিল বেশ কিছুটা চাপা। তবে ধীরে ধীরে বলিউডের প্রথম সারির দক্ষ অভিনেত্রী হিসেবে তিনি গ্ল্যামারাস হয়ে উঠেছেন। বর্তমানে তার রূপের জাদুতে মুগ্ধ গোটা দেশ। প্রায়ই তাকে অনেকে তার রূপের রহস্য জিজ্ঞাসা করে থাকেন। জিজ্ঞাসা করেন তার ফর্সা হওয়ার উপায়ও। আপাতত, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রী নিজের গ্ল্যামারাস হওয়ার রহস্য জানালেন নিজেই। এদিন নিজের স্টোরিতে মাথা দিয়ে গোটা মুখ ঢেকে নিয়েছিলেন ফুল মাক্স দিয়ে। চোখে পরেছিলেন চশমাও। পাশাপাশি লিখেছিলেন, ‘যারা আমাকে জিজ্ঞাসা করেছিলেন আমি কিভাবে ফর্সা হলাম #সানব্লকড…’। পাশাপাশি দিয়েছিলেন বেশ কয়েকটি হাসির ইমোজিও। এই পুরো ব্যাপারটি যে অভিনেত্রী মজার ছলেই করেছিলেন, তা আর বুঝতে বাকি নেই কারোরই। আপাতত, তার এই কাণ্ডে হাসছে তার অনুরাগীরাও।

Recent Posts