ওরহান নয়, এই গোপন ছেলের সঙ্গে ঘনিষ্ঠ কাজল কন্যা Nysa Dengan, দেখুন ছবি

Advertisement

Advertisement

এখনও সিনে ইন্ডাস্ট্রিতে পা রাখেননি। তবে, ব্যাক্তিগত জীবন নিয়ে জোরদার চর্চায় রয়েছেন অজয়-কাজল কন্যা নাইসা দেবগণ (Nysa Devgan)। আপতত সুইজারল্যান্ডে পড়াশোনা করছেন তিনি। মাঝেমধ্যেই মায়ের সঙ্গে বিভিন্ন শোতে যান, ক্যামেরার মুখোমুখি হন, তবে ইন্ডাস্ট্রিকে এখনও ওয়েলকাম জানাননি তিনি। এদিকে, স্টার কিডরা কি করছে, কার সঙ্গে প্রেম করছে এই নিয়ে দর্শকরা যথেষ্ট উৎসাহী। স্টার কিড যদি ছোট হয় তখনও তাকে নিয়ে চলে জোরদার চর্চা, আর যদি টিনএজ হয় তাহলে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে উৎসাহ একটু বেশিই থাকে, ঠিক যেমন নাইসা দেবগণের ব্যাক্তিগত জীবন এখন লাইম লাইটের আওতায়।

Advertisement

কাজল কন্যা নাইসা আদৌ সিনেমা জগতে পা রাখবেন কিনা সেটা নিয়ে চর্চার থেকে বেশি চর্চা চলে তার পোশাক, ফ্যাশন ও লাইফস্টাইল নিয়ে। নাইসা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। মাঝে মধ্যেই তিনি ফটোশুট করেন, এবং সেই ছবি পোস্ট করেন। কখনো কখনো বন্ধুদের সঙ্গে হাউস পার্টিতে মত্ত থাকেন, সেই ছবি ভিডিও পোস্ট করে নেট জনতাকে ব্যস্ত রাখেন।

Advertisement

Advertisement

সম্প্রতি, গুঞ্জন শুরু হয়েছে নাইসা প্রেম করছেন, আর প্রেমিকের ছবি মাঝে মধ্যেই পোস্ট করেন।অবশ্য, নেটিজেনদের অনেকেই তাঁকে ‘পুরুষঘেঁষা’ বলে দাগিয়ে দেন। এত কম বয়সে মদ্যপান করা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে। ওরহান আবর্তমানির সঙ্গে নাইসার বিশেষ বন্ধুত্ব নিয়েও জলঘোলা কম হয়নি। কানাঘুষো শোনা যায়, জাহ্নবী কপূরের প্রেমিক ওরহান। এখন অবশ্য চর্চায় এসেছে বেদান্ত মহাজনের নাম। এই বেদান্ত হলেন একটি ইভেন্ট কোম্পানির সহ-প্রতিষ্ঠাতা। ২৫ বছর বয়সী বেদান্ত বর্তমানে ইউনিভার্সিটি অব লন্ডন থেকে মাস্টার্স করছেন। বেদান্ত এর সঙ্গে বেশ কিছু ঘনিষ্ঠ ছবি নাইসা পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়, এতেই গুঞ্জন শুরু হয়েছে যে নিশ্চিত ডেট করছেন এই স্টার কিড।

উল্লেখ্য, নায়সা’কে এখন দেখলে নেশা হবেই হবে। রাতারাতি এমন ভোল বদল হলে যে কেউ হা করে তাকিয়ে থাকবে। যদিও এই মেয়ে মায়ের পথের পথিক। শুধু গায়ের রং নয়, নাক থেকে ঠোঁট সব কিছুর বদল হয়েছে নিমিষে। অনেকের ধারণা, খুব কম বয়স থেকেই সার্জারির পথে হেঁটেছেন অজয়-কাজল কন্যা। এখন, কাজল কন্যা রীতিমত বোল্ড ও হট।

Recent Posts