করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারালেন এই তৃণমূল প্রার্থী, শোকের ছায়া রাজনৈতিক মহলে

খড়দহ বিধানসভার তৃণমূল প্রার্থী কাজল সিনহা করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বেলেঘাটা আইডি হাসপাতালে মারা গেলেন আজ সকালে

Advertisement

Advertisement

বাংলার নির্বাচনে আবারো একটি দুঃসংবাদ নিয়ে এলো মারন ভাইরাস নোভেল করোনা। এবারে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বেলেঘাটা আইডি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন খড়দহের তৃণমূল প্রার্থী কাজল সিনহা। দিন কয়েক আগে থেকেই অসুস্থ অনুভব করছিলেন তিনি। তারপর করোনা ভাইরাস টেস্ট করানোর পর পজিটিভ আসে রিপোর্ট।

Advertisement

তারপর থেকেই তিনি নিজেকে আইসোলেট করে নিয়েছিলেন। শারীরিক পরিস্থিতির সামান্য খারাপ হয়েছিল তাই ঝুঁকি না নিয়ে তৎক্ষণাৎ বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। কিন্তু শেষ রক্ষা হল না, আজ আইডি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন এই তৃণমূল প্রার্থী।

Advertisement

Advertisement

তৃণমূল প্রার্থীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটারে তিনি লিখেছেন, “অত্যন্ত দুঃখের খবর। আমি শোকাহত। খড়দহ বিধানসভার আমাদের প্রার্থী কাজল সিনহা করোনা আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন সকালেই। তিনি তার পুরো জীবন মানুষের জন্য কাজ করতে করতে কাটিয়ে দিয়েছেন। সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের একজন একনিষ্ঠ কর্মী ছিলেন কাজল। তার এবং তার পরিবারের সকলকে আমার সমবেদনা জানাই।”

 

কাজল বাবুর মৃত্যুতে টুইট করে শোক প্রকাশ করেছেন ব্যারাকপুর বিধানসভার তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী। তিনি লিখেছেন, “১০৯ খড়দহ বিধানসভার তৃণমূল প্রার্থী কাজল সিনহা সকালেই কোভিড আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। এটা অত্যন্ত দুঃখের সংবাদ। তার পরিবারের প্রতি সমবেদনা জানাই।”