কিয়ারা আডবানির লাস্যময়ী ফিগারে ক্লিন বোল্ড নেটিজেনরা, দেখুন সেই ছবি

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: এমনিতে তার সময়টা বেশ ভালোই কাটছে। পরপর ছবির অফারে বাজিমাত করলেন কিয়ারা আডবানি। ‘কবীর সিং’ এর প্রীতি চরিত্রটি তাকে রাতারাতি স্টার বানিয়ে দেয়, এবং এটি একটি ন্যাশনাল টপিক হয়ে ওঠে। সোশ্যাল মিডিয়া ভরে ওঠে ট্রোল ও মিমসে যদিও ছবির প্রশংসা করেছেন সকলেই।

Advertisement

এরপর ‘গুড নিউজ’ ছবিটিও বক্সঅফিসে সফলতা অর্জন করতে সক্ষম হয়। কিয়ারা ছাড়াও ছবিতে ছিলেন অক্ষয় কুমার, করিনা কাপুর, ও দিলজিৎ দোসান্ত। গর্ভবতী ও প্রসুতি থাকাকালীন বিস্তারিত বিষয়ের উপর ভিত্তি করে নির্মিত এই ছবিটি সমালোচকদেরও মন কেড়ে নেয়।

Advertisement

আরও পড়ুন : উন্মুক্ত ক্লিভেজে নেটদুনিয়ায় ঝড় তুললেন ‘হট অ্যান্ড বোল্ড’ পুনম পান্ডে

Advertisement

তার সাবলীল অভিনয়ের পাশাপাশি সৌন্দর্যেও তিনি কিছু কম যাননা। অনেকের মতে তার আগমনে বলিউড উপহার পেয়েছেন একটি নতুন মুখ। সম্প্রতি ‘ফিল্মিজ্ঞান’ থেকে তার একটি ছবি প্রকাশিত হয়েছে। মেরুন রঙের পোশাকে কিয়ারা যেন স্বর্গের অপ্সরা। ছবির কমেন্টবক্সে অনুরাগীদের ভিড় সেকথাই জানান দিচ্ছে।

ব্যাক টু ব্যাক হিট দেওয়ার পর ইন্ডাস্ট্রিতে তাকে নিয়ে আলোচনা চলছে সর্বত্র। হাতে রয়েছে একগুচ্ছ নতুন ছবি। এরইমধ্যে আসন্ন ‘ইন্দু কি জাওয়ানি’ ও ‘ভুলভুলাইয়া 2’ ছবি দুটির কাজও শুরু হয়ে গিয়েছে। বর্তমানে বেশ কিছু বিউটি প্রোডাক্টের ব্র্যান্ড অ্যাম্বাসাডার নিযুক্ত হয়েছেন কিয়ারা আডবানি। তার সৌন্দর্যের ছবিখানি নীচে সাজানো রইল, দেখে নিন একঝলক।

Recent Posts