‘কাছা বাদাম’ খ্যাত অঞ্জলি অরোরার আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে, সোফাতে বসে এমন পোজ দিলেন

Advertisement

Advertisement

বর্তমানে অঞ্জলি আরোরা আজকের প্রজন্মের কাছে অন্যতম এক পরিচিত মুখ। ‘কাঁচা বাদাম’ খ্যাত অভিনেত্রী তিনি। উল্লেখ্য, এই গানের সাথে রিল বানিয়েই এক বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেত্রী। পাশাপাশি কঙ্গনা রানাউত সঞ্চালিত রিয়্যালিটি শো ‘লক আপে’এও দেখা মিলেছিল তার। সেই শোয়ের পরেই তার একটি এমএমএস ভিডিও ভাইরাল হয়। অবশ্য সেই নিয়ে সেইসময় মিডিয়াতে কম চর্চা হয়নি। ‘লক আপ’এ এসে নিজের জীবনের একাধিক তথ্য সামনে এনেছিলেন তিনি। এই শো থেকেই সাধারণের মাঝে একটা আলাদাই পরিচিতি গড়ে উঠেছিল তার। তবে এই মুহূর্তে নিজের সাম্প্রতিক রিল ভিডিওর সূত্র ধরেই নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চায় তিনি।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় কম সক্রিয় নন তিনি। থেকে থেকেই কোন না কোন কারণে চর্চায় থাকতে দেখা যায় তাকে। একাধিক সময়ে বিভিন্ন কারণে কটাক্ষের শিকারও হতে হয় তাকে। সেই ঘটনা অবশ্য নতুন কিছু নয় অভিনেত্রীর কাছে। তারকা জগৎ’এর সদস্য হওয়ার সুবাদে এমন একাধিক ঘটনারই সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে। অবশ্য সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার একাধিক ঝলক মিলবে। তবে এই মুহূর্তে নিজের বোল্ড ঝলকের সূত্র ধরেই মিডিয়ার আলোয় অঞ্জলি। রইল সেই ঝলক।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে অভিনেত্রীকে একেবারে লাস্যময়ী রূপেই দেখা গিয়েছে। ‘কালি কালি জুলফো’র লোফি ভার্সনের সাথেই বানিয়েছেন রিল ভিডিও। এদিন কালো স্প্যাগেটি স্ট্রাপড্, ডিপ নেকলাইন কাটিং ও হাই থাই স্লিটেড পোশাকে দেখা দিয়েছিলেন অভিনেত্রী। খোলা চুলে নুড মেকাপে ছিলেন তিনি। স্মোকি আই মেকাপ নেওয়ার পাশাপাশি হালকা লিপস্টিকও পরেছিলেন অঞ্জলি। মূল্যবান হীরের নেকলেসও ছিল তার গলায়। তার চোখে-মুখে ছিল বোল্ডনেসের ছাপ স্পষ্ট। বলাই বাহুল্য অভিনেত্রীর এদিনের এই পার্টি লুক নজর কেড়েছিল সকলের। মুগ্ধ করেছিল তার ভক্তমহলের একাংশকেও। অবশ্য যার একাধিক ঝলক মিলবে তার শেয়ার করে নেওয়া রিল ভিডিওর কমেন্টবক্সেই।

Advertisement

Recent Posts