কবীরের প্রথম ক্রিসমাস, নিজের ছেলেকে সান্তা বললেন কোয়েল

Advertisement

Advertisement

2020 প্রায় শেষের দিকে।  করোনা অতিমারীর কারণে এই বছরে সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ কেউই জমিয়ে পার্টি করছেন না। সবার একটাই অপেক্ষা, করোনার ভ‍্যাকসিন কবে আসবে! অভিনেত্রী কোয়েল মল্লিকও তার ব্যতিক্রম নন।  তবে এই প‍্যান্ডেমিক পরিস্থিতিতেও তিনি নিজেকে যথেষ্ট ভাগ্যবতী ভাবেন। কোয়েল জানিয়েছেন এই বছরের শুরুতে সান্টাক্লস তাঁর ছেলে কবীর হয়ে তাঁর কোলে এসেছেন। তাই নিঃসন্দেহে এটি তাঁর কাছে সেরা বছর। সাড়ে সাত মাসের কবীরের এই বছর প্রথম ক্রিসমাস।  তাই কোয়েল পুরো বাড়িতে ক্রিসমাস ট্রি ও আলো দিয়ে সাজিয়েছেন। কবীরকে একটি সান্টা টুপিও পরিয়ে দিয়েছেন কোয়েল।

Advertisement
Advertisement

ক্রিসমাসের কথা বলতে বলতে নিজের মেয়েবেলার নস্টালজিয়ায় ভেসে গেলেন কোয়েল। তাঁর বাবা অভিনেতা  রঞ্জিত মল্লিক তখন তারকা। কিন্তু আর পাঁচ জন স্ সাধারণ মানুষের মতোই তাঁরাও ক্রিসমাস ট্রি কিনতে নিউ মার্কেটে আসতেন। নাহুম’স-এর প্লাম কেক, ফ্রুট কেক এবং ক্রিম রোল আসতো বাড়িতে। ক্রিসমাসের আগের রাতে বালিশের নিচে মোজা রেখে দিতেন কোয়েল এবং সান্টার কাছে প্রার্থনা করতেন ‘হ্যাপিনেস’। পরের দিন সকালে ওই মোজার মধ্যে চকোলেট পেতেন কোয়েল।  তাঁর মা তাঁকে বলতেন সান্টাক্লস এসে কোয়েলকে চকোলেট দিয়ে গেছেন। আদতে সেই সান্টা কিন্তু ছিলেন কোয়েলের মা-বাবাই। কোয়েল নিজেও এবার কবীরের জন্য বিছানার একপাশে মোজা বেঁধে দিয়েছিলেন এবং পরে নিজেই তাতে খেলনাও পুরে দিয়েছিলেন। কোয়েল সবাইকে ক্রিসমাসের শুভেচ্ছা জানিয়ে বলেছেন, বিশ্ব যেন নিরাপদ হয়ে যায়, রোগ-ব্যাধি মুক্ত হয়ে যেন বাসযোগ্য হয়ে ওঠে।

Advertisement

কোয়েল ও তাঁর স্বামী নিসপাল মিডিয়ার স্পটলাইটের ব্যবহার ততটুকুই করেন, যতটুকু দরকার। অযথা প্রতিটি মুহূর্তের ফটো বা ভিডিও শেয়ার করা এই তারকা দম্পতির ধাতে নেই। এই কারণেই টলিটাউনের অন্যতম পাওয়ার কাপল বলা হয় তাঁদের। এপ্রিল মাসে জন্ম হয়েছে কোয়েল ও নিসপালের একমাত্র পুত্রসন্তান কবীরের। সেইসময় কোয়েল কোলে সদ্যোজাত সন্তান ও পাশে স্বামী নিসপালকে নিয়ে একটি ফটো তুলে সন্তানের জন্মের কথা শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তবে পুত্রসন্তানের মুখ দেখানোর পক্ষপাতী ছিলেন না কোয়েল ও নিসপাল।এরপর কোয়েল, নিসপাল, কোয়েলের বাবা অভিনেতা রঞ্জিত মল্লিক ও কোয়েলের মা কোভিড আক্রান্ত হন। কোয়েল সোশ্যাল মিডিয়ায় নিজেই এই কথা শেয়ার করে বলেন, তাঁদের পুত্রসন্তান সম্পূর্ণ সুস্থ রয়েছে। কোয়েল ও তাঁর পরিবারের সদস্যরা কোভিড থেকে সুস্থ হওয়ার পর চলতি বছর মল্লিকবাড়ির ঐতিহ্যবাহী দুর্গাপূজার অষ্টমীর দিন কোয়েল ও নিসপালের পুত্রসন্তানের নামকরণ অনুষ্ঠান করে তার নাম রাখা হয় কবীর। কোয়েল তাঁর অনুরাগীদের সোশ্যাল মিডিয়ায় সন্তানের নাম জানান। কবীরকে কোলে নিয়ে কোয়েল একটি ফটো শেয়ার করেন যা নিমেষে ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা সবাই কোয়েল ও কবীরকে অনেক ভালোবাসা ও শুভেচ্ছা জানিয়েছেন। কোয়েল ও নিসপাল কবীরের শৈশবকে স্পটলাইট থেকে দূরে রাখতেই পছন্দ করেন। তাঁরা মনে করেন একটি শিশুকে তার নিজের মতো করে বেড়ে উঠতে দেওয়া উচিত।

Recent Posts