“দিলীপ ক্লাস-২ পাস, ওর কথা ধরবেন না”: কটাক্ষ জ্যোতিপ্রিয়র

Advertisement

Advertisement

লাগাম লাগছেনা তার কণ্ঠে। দিলীপ ঘোষকে বাক্যবাণে বিঁধলেন জ্যোতিপ্রিয়। বিভিন্ন কথা তুলে এনে তাকে দেখা গেল বিজেপি রাজ্য সভাপতিকে তুলোধোনা করতে। কালীপুজোর সন্ধ্যায় নিবেদিতা পল্লির অগ্নিকান্ডে ঘর হারিয়েছেন ৩৭ টি পরিবার। বর্তমানে সেই পরিবার গুলিকে রাখা হয়েছে স্থানীয় এক স্কুলে। সেখানেই সোমবার তথা আজ গিয়েছিলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। সেখানে ছিলেন রাজারহাট পঞ্চায়েত সভাপতি প্রবীর কর, বিডিও সহ বহু স্থানীয় নেতৃত্ব। সেখানে সকলের সামনে পরিবারগুলির হাতে ৩৫ হাজার টাকা তুলে দেন খাদ্যমন্ত্রী।

Advertisement

এইদিন দিলীপ ঘোষের বিরুদ্ধে কথা বলতে দেখা গিয়েছে খাদ্যমন্ত্রীকে। আজ তিনি বলেন,”দিলীপের কথা ধরবেন না। শিক্ষাগত দিক থেকে ও ক্লাস ২ পাস। তিনি ভালো করে জানেন না কিছুই। মাঝে মাঝে আসেন স্বরাষ্ট্রমন্ত্রী, জেপি নড্ডা, আর তাদের কে একটা করে ম্যাপ দেখান।” এইদিন মন্ত্রী চ্যালেঞ্জ ছুঁড়ে দেন তাদের দিকে। তিনি বলেন,”পশ্চিমবঙ্গে মোট বুথ সংখ্যা প্রায় ৭৭ হাজার। ১০ হাজারের বেশি বুথে তো ওরা এজেন্ট ই দিতে পারবেন না। এই জেলায় ৩৩-০ হবে ভোটের ফলাফল। প্রথমে নাকচুবানি খাবে, তারপর হেরে যাবে সব কটা। এই জেলায় বুথ সংখ্যা প্রায় ৯ হাজার। বেশি না ১ক হাজার বুথে তো এজেন্ট দিক।”

Advertisement

এইদিন তিনি আরও বলেন,”মে মাসের পর একটাও বিজেপি নেতাকে বাইরে দেখবেন না। সব জেলে ঢুকে যাবে। এদের ভর্তি কেচ্ছা-কেলেঙ্কারি। টাকা চুরি থেকে মহিলা ঘটিত মামলা সবই আছে। একদম চিটিংবাজের মতো মানসিকতা। বিজেপির প্রতিটা লোক নোংরা।” এখানেই থামেননি তিনি, অভিযোগ করেন,”বাংলাদেশ থেকে অস্ত্র আনছে তারা। দিল্লিতে ব্যবসায়ীদের ধরে সব কুকর্ম করানো হচ্ছে। তাদের থেকে টাকা নিচ্ছেন আর কাজ করাচ্ছেন। এই হল দিলীপের ব্যবসা।”

Advertisement