নতুন বছরেই আসছে জিও 5G, ঘোষণা মুকেশ আম্বানির

Advertisement

Advertisement

মুম্বই: নেটওয়ার্ক, ইন্টারনেটের জগতে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের পক্ষ থেকে জিও 4G পা দেওয়ার পর থেকেই বাজারে অন্যান্য নেটওয়ার্ক সার্ভিস মুখ থুবড়ে পড়ে যাচ্ছিল। পরবর্তী সময়ে এয়ারটেল, ভোডাফোন সহ একাধিক নেটওয়ার্ক কোম্পানিকে জিওর পথ অনুসরণ করেই চলতে হয়। আর এবার জিও 5G নিয়ে আসতে চলেছে রিলায়েন্স। এ কথা সম্প্রতি ঘোষণা করেছেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানি।

Advertisement

সম্প্রতি ইন্ডিয়া মোবাইল কংগ্রেসের এক অনুষ্ঠানে এ কথা বলেছেন মুকেশ আম্বানি। জানা গিয়েছে, প্রাথমিক পর্যায়ে 5G-র দাম কম করা হবে। পাশাপাশি অনেক সহজলভ্য সুবিধাও দেওয়া হবে বলে জানা গিয়েছে। এই 5G কানেকশন চালু হলে গ্রাহকরা আরও বেশি সহজ গতিতে ইন্টারনেট এবং নেটওয়ার্ক উপভোগ করতে পারবেন বলেও আশ্বাস দেওয়া হয়েছে।

Advertisement

এ প্রসঙ্গে মুকেশ আম্বানি এদিন বলেছেন, ‘আমি আপনাদের আশ্বাস দিচ্ছি যে, জিও ২০২১ সালের দ্বিতীয়ার্ধে ভারতে 5G ইন্টারনেট ব্যবহারে বিপ্লব আনবে। উন্নত টেকনোলজি সঙ্গে নেটওয়ার্ক পরিষেবা নিয়ে আসা হচ্ছে। ভারতের কোনায় কোনায় পৌঁছে যাবে এই পরিষেবা। জিও 5G পরিষেবা দেশকে ‘আত্মনির্ভর ভারত’ গড়ে তোলার ক্ষেত্রে সহায়ক হবে।’ এভাবেই নতুন বছরে 5G কানেকশন আনার কথা ঘোষণা করেছেন মুকেশ আম্বানি। আর এই ঘোষণার পর থেকেই গ্রাহকরাও অধীর আগ্রহে অপেক্ষা করছে জিও 5G কানেকশন উপভোগ করার জন্য।

Advertisement

Recent Posts