টেক বার্তা

৪০০ টাকা সাশ্রয়ী জিও-র এই প্ল্যান চলবে ৩৬৫ দিন

Advertisement

Advertisement

জিও কোম্পানিকে তার রিচার্জ প্ল্যানে আরও ভাল ইন্টারনেট এবং ভাল সুবিধা দেওয়ার জন্য এখনো বেশ জনপ্রিয়। সর্বশেষ তথ্য অনুসারে, এখন এই সংস্থাটি আবারও তার ব্যবহারকারীদের জন্য ৩৬৫ দিনের বৈধতা সম্পন্ন একটি নতুন রিচার্জ প্ল্যান প্রকাশ করেছে। এই রিচার্জ প্ল্যানের মাধ্যমে গ্রাহকরা বেশ কিছু ওটিপি প্ল্যাটফর্ম সম্পূর্ণ বিনামূল্যে উপভোগ করতে পারবেন এবং আপনি এই রিচার্জ প্ল্যানে ৩৬৫ দিনের ফ্রি টাইম পাবেন।

Advertisement

অন্যান্য রিচার্জ প্ল্যানের তুলনায় জিও কোম্পানির এই লেটেস্ট রিচার্জ প্ল্যানকে অনেক ভালো বলে মনে করা হচ্ছে। আনুমানিক কয়েক কোটি মানুষ এই প্ল্যানের দ্বারা উপকৃত হবেন বলে আশা করা যায়। সাম্প্রতিক এক প্রতিবেদনে বলা হয়েছে, ভারতে ৫জি সংযোগ শুরু হওয়ার পর থেকে কোম্পানিগুলো নতুন ও সুরক্ষিত ইন্টারনেট প্ল্যান দেওয়ার ব্যাপারে মন দিয়েছে।

Advertisement

Advertisement

জিও কোম্পানির চালু করা এই রিচার্জ প্ল্যানের মেয়াদ ৩৬৫ দিন, যার দাম প্রায় ৩৬৬২ টাকা। এই রিচার্জ প্ল্যানটি অন্যান্য রিচার্জ প্ল্যানের তুলনায় অনেক সস্তা। কারণ আপনি যদি অন্যান্য ওটিটি প্ল্যাটফর্ম এবং ২.৫ জিবি সহ ১ মাসের রিচার্জ প্ল্যান নিতে যান তাহলে এর বার্ষিক দাম প্রায় ৪ হাজার টাকা পর্যন্ত হয়ে যাবে। জিওর এই রিচার্জ প্ল্যান অন্যান্য কোম্পানির থেকে প্রায় ৪০০ টাকা সাশ্রয়ী।

সুবিধার কথা বলতে গেলে, জিও কোম্পানির এই ৩৬৫ দিনের জন্য আনলিমিটেড কলের সুবিধাও দেওয়া হবে। জিও রিচার্জ প্ল্যানে জি ৫ এবং সনি লিভের মতো ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন একেবারে বিনামূল্যে হতে চলেছে। যার ফলে জিওর এই রিচার্জ প্ল্যান যেমন খরচ কমাবে, তেমনই বিনোদনে ভরপুর প্যাকেজ অফার করছে তার গ্রাহকদের।

Recent Posts