টেক বার্তা

Jio নাকি Airtel, ১৯৯ টাকায় কোন কোম্পানির প্ল্যান সেরা? জেনে নিন বিস্তারিত

Advertisement

Advertisement

টেলিকম সংস্থা রিলায়েন্স জিও এবং এয়ারটেল উভয়েরই এক দুর্দান্ত প্রিপেইড প্ল্যান রয়েছে। আপনিও যদি এয়ারটেল বা রিলায়েন্স জিও ব্যবহারকারী হন, তাহলে আজকের খবরটি আপনার জন্য বিশেষ। আজ আমরা ১৯৯ টাকার রিচার্জ প্ল্যান সম্পর্কে কথা বলতে যাচ্ছি। দাম নিঃসন্দেহে একই, তবে আপনি উভয় প্ল্যানে সুবিধার মধ্যে বিশাল পার্থক্য দেখতে পাবেন, এখন প্রশ্ন উঠেছে যে ১৯৯ টাকায় কোন কোম্পানির প্ল্যানটি আপনার পক্ষে সেরা?

Advertisement

এয়ারটেল ১৯৯ প্ল্যান

Advertisement

১৯৯ টাকার এই এয়ারটেল প্ল্যানে আপনি আনলিমিটেড ভয়েস কলিং এবং ৩০০ টি এসএমএস সহ মোট ৩ জিবি হাই স্পিড ডেটা পাবেন। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩০ দিন। অন্যান্য সুবিধার কথা বলতে গেলে, এই প্ল্যানের সাথে আপনি বিনামূল্যে উইঙ্ক মিউজিক এবং হ্যালোটিউনের সুবিধা পাবেন।

Advertisement

রিলায়েন্স জিও ১৯৯ প্ল্যান

১৯৯ টাকার জিও প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি হাই স্পিড ডেটা, যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০ টি এসএমএস দেওয়া হচ্ছে। সেই অনুযায়ী, রিলায়েন্স জিওর এই প্ল্যানে আপনি মোট ৩৪.৫ জিবি হাই স্পিড ডেটা পাবেন। ১৯৯ টাকার এই জিও প্ল্যানের সাথে আপনি জিও সিনেমা, জিও টিভি, জিও ক্লাউড এবং জিও সিকিউরিটির মতো অ্যাপ্লিকেশনগুলিতে বিনামূল্যে অ্যাক্সেস পাবেন। ডাটা লিমিট পৌঁছানোর পর স্পিড কমে ৬৪ কেবিপিএস হয়ে যাবে।

কোনটা ভাল, এয়ারটেল নাকি জিও?

এয়ারটেলের ১৯৯ টাকার প্ল্যানটি যারা কম দামে দীর্ঘ মেয়াদের প্ল্যান চান তাদের পছন্দ হতে পারে, তবে একই সাথে যারা বেশি ডেটা পছন্দ করেন তাদের এই প্ল্যানটি পছন্দ হবে না। জিও প্ল্যানটি নিঃসন্দেহে কম বৈধতার সাথে আসে তবে এই প্ল্যানটি তাদের পছন্দ হতে পারে যাদের প্রতিদিন ডেটা প্রয়োজন। এখন এমন পরিস্থিতিতে আপনার অগ্রাধিকার কী তা বেছে নিতে হবে।

Recent Posts