রোম‍্যান্টিক দৃশ্যে অভিনয় করতে ভয় পেতেন ধর্মেন্দ্র, সিক্রেট ফাঁস করলেন জয়া প্রদা

Advertisement

Advertisement

ধর্মেন্দ্র বরাবর বলিউডে ‘উওম্যানাইজার’ হিসাবেই পরিচিত। তাঁর সময়ের এমন কোনো নায়িকা ছিলেন না, যিনি ধর্মেন্দ্রর প্রেমে পড়েননি। কালার্স চ্যানেলের জনপ্রিয় ডান্স শো ‘ডান্স দিওয়ানে’-এর মঞ্চে এসে আশা পারেখ (Asha parekh) বলেছিলেন, ধর্মেন্দ্র লাজুক স্বভাবের হলেও তাঁর নম্র আচরণের কারণে নায়িকারা তাঁর প্রেমে পড়ে যেতেন। কিন্তু ধর্মেন্দ্র নাকি রোম‍্যান্টিক দৃশ্যে অভিনয় করতে গিয়ে রীতিমত নার্ভাস হয়ে যেতেন, একথা জানালেন জয়া প্রদা (Jaya prada)।

Advertisement

সম্প্রতি জয়া প্রদা সোনি টিভির সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে এসেছিলেন বিশেষ অতিথি হয়ে। ‘ইন্ডিয়ান আইডল’-এর সঞ্চালক জয় ভানুশালী (Jay bhanushali) জয়ার সঙ্গে একটি মজার খেলা খেলেন। জয়ার সামনে রাখা ছিল ধর্মেন্দ্র, অমিতাভ বচ্চন (Amitabh bachchan), জিতেন্দ্র(jitendra), রাজেশ খান্না (Rajesh khanna), শত্রুঘ্ন সিনহা (shatrughna sinha) ও ঋষি কাপুর (Rishi kapoor)-এর ছবি। জয় এই ছয় নায়ককে কেন্দ্র করে জয়াকে কয়েকটি প্রশ্ন করেন। জয়ের প্রশ্ন ছিল, রোম‍্যান্টিক দৃশ্যে অভিনয় করতে কোন নায়কের ঘাম ছুটে যেত। জয়া বলেন, ধর্মেন্দ্র তাঁর বন্ধু। কিন্তু রোম‍্যান্টিক দৃশ্যের রিহার্সাল করার সময় ধর্মেন্দ্র যা করতেন, ক্যামেরার সামনে গিয়ে তা ভুলে যেতেন। এরপর জয় জানতে চেয়েছেন, এই নায়কের মধ্যে কে বেশি কিপটে। জয়া বলেন, ‘খামোশ’। এর অর্থ সবাই সহজেই বুঝে নেন। অর্থাৎ শত্রুঘ্ন সিনহা সবচেয়ে বেশি কিপটে। জয় জিজ্ঞাসা করেন, এঁদের মধ্যে কে ‘জোরু কা গুলাম’! জয়া বলেন, সবাই ‘জোরু কা গুলাম’। সঙ্গে সঙ্গেই ইন্ডিয়ান আইডলের বিচারক হিমেশ রেশমিয়া (Himesh reshmiya) বলেন, তিনিও ‘জোরু কা গুলাম’।

Advertisement

ধর্মেন্দ্রর সঙ্গে প্রায় ষোলোটি ছবিতে অভিনয় করেছেন জয়া। প্রয়াত শ্রীদেবী (sreedevi)-র স্মৃতিচারণ করেন জয়া। অমিতাভের ‘দে দে পেয়ার দে’ গানের হুকস্টেপ করা থেকে জয়া বাদ দেননি এক প্রতিযোগী মাথায় তেল মালিশও।

Advertisement