রাতের পার্টিতে এই ছেলের সাথে সময় কাটান জাহ্নবী কাপুর, ব্যাকলেস পোশাকে এমন কাজ করতে শুরু করেন

অনেকেই মনে করছেন অভিনেত্রী জাহ্নবী কাপুর এই ছেলের প্রেমে পড়েছেন

Advertisement

Advertisement

সুসজ্জিত বলিউড ক্যারিয়ার এবং একাধিক হিট ফিল্ম এই দুই কথা বললেই যেই বলিউড অভিনেত্রীর কথা মাথায় আসে, তিনি হলেন শ্রীদেবী। ক্যারিয়ারের পাশাপাশি লাখ লাখ নেটিজেনের ক্রাশ ছিলেন তিনি। তাঁর সৌন্দর্যে রাতের ঘুম উড়েছে অনেক মানুষের। তবে দুর্ভাগ্যবশত কয়েক বছর আগেই মারা গিয়েছেন তিনি। তবে এখনও অব্দি যেই অভিনেত্রীকে দেখলে মনে হয় শ্রীদেবীর কার্বন কপি, তিনি হলেন অভিনেত্রীর মেয়ে জাহ্নবী কাপুর। বর্তমান বলি জগতে বেশ জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী। বেশ কয়েকটি হিট ফিল্ম করেছেন তিনি। তবে সম্প্রতি একটি কারণের জন্য সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন তিনি।

Advertisement

আসলে বর্তমান যুগে গ্ল্যামার ওয়ার্ল্ড এবং গ্ল্যামার ওয়ার্ল্ডের তারকাদের অ্যাক্টিং ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে তুমুল চর্চা হয় ইন্টারনেট দুনিয়াতে। সম্প্রতি বলিউডে রিলিজ করেছে জাহ্নবী কাপুরের নতুন ছবি রুহি। সেই ছবির প্রমোশনের জন্য একাধিক ইভেন্টে অংশগ্রহণ করছেন তিনি। পাশাপাশি অভিনেত্রীকে প্রায় প্রতিদিন কোনো না কোনো পার্টিতে অংশগ্রহণ করতে দেখা যাচ্ছে। বেশিরভাগ পার্টিতে অভিনেত্রীর ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ার টক অফ দা টাউন হয়ে উঠেছে। তবে পার্টির পাশাপাশি জাহ্নবী কাপুর এক ছেলের সাথে রাতের পার্টিতে একান্ত সময় কাটাচ্ছেন যা সোশ্যাল মিডিয়াতে আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে।

Advertisement

আসলে সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি পার্টির কিছু ছবির কোলাজ তৈরি করে পোস্ট করেছেন যা ব্যাপক ভাইরাল হয়ে গেছে। কারণ সেই ছবিতে রয়েছে জাহ্নবী কাপুরের সেই বিশেষ বন্ধু। অনেকেই মনে করছেন অভিনেত্রী এই ছেলের প্রেমে পড়েছেন। আসলে তারা একসাথে অনেকটা সময় কাটাচ্ছেন এবং বেশিরভাগ রাতের পার্টিতে দুজনকে একসাথে দেখা যাচ্ছে। কে সেই ছেলে এই নিয়ে তুমুল চর্চা চলছিল ইন্টারনেট দুনিয়াতে।

Advertisement

প্রথমে বিভিন্ন ছবি প্রকাশ পেলেও ছেলেটির পরিচয় কোনো নেটিজেন জানতে পারেননি। তাই তো অনেকেই আবার ওই ছেলেকে মিষ্ট্রি বয় নাম দিয়েছে। তবে অতিসম্প্রতি একটি সূত্রের মাধ্যমে খবর পাওয়া গিয়েছে যে ওই মিষ্ট্রি বয়ের আসল নাম ওরহান অগ্নিহোত্রী। ওরহান সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। তাঁর ইনস্টাগ্রাম একাউন্ট দেখলেই বোঝা যায় তিনি স্টার কিডদের খুবই ভালো বন্ধু। শাহরুখ খানের মেয়ে সুহানা থেকে শুরু করে অজয় দেবগনের মেয়ের নায়সা সবার সাথেই ছবি শেয়ার করেছেন ওরহান। তবে জাহ্নবী কাপুরের সাথে একটু বেশি সময় কাটান ওরহান।