জাহ্নবী কাপুর থেকে রশ্মিকা মান্দানা, সাহসী পোশাকে দেখা গেছে অভিনেত্রীদের, নিজেকে সামলাতে পারবেন না

বলি তারকাদের ফ্যাশন সেন্স অনুসরণ করেন গোটা দেশবাসী

Advertisement

Advertisement

বর্তমান যুগে ডিজিটাল মাধ্যম যোগাযোগের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। আট থেকে আশি সবাই সোশ্যাল মিডিয়াতে রয়েছে। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের বিষয় নিয়ে প্রায় আলোচনা হয়। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে আসে বিভিন্ন তারকাদের ব্যক্তিগত জীবন। আসলে নেটিজেনদের তাদের প্রিয় তারকার সমন্ধে সবকিছু জানার জন্য ব্যাপক কৌতূহল হয়। আর তাই তো তারকারা রাস্তায় জনসম্মখে বেরোলেই তাদেরকে ক্যামেরাবন্দি করতে ভোলেন না পাপ্পারাজিরা।

Advertisement

বলিউড তারকারা মোটামুটি ভালো ডিজাইনের পোশাক পরে ও সেজেগুজে জনসমক্ষে আসেন। আসলে তারকাদের পরিচয় তাদের স্টাইল স্টেটমেন্ট। তাদের ফ্যাশন সেন্স অনুসরণ করেন গোটা দেশবাসী। তাইতো তারা জনসম্মখে এলেই তাদের ছবি ও ভিডিও ক্যামেরা বন্দী করেন পাপ্পারাজিরা। সম্প্রতি রশ্মীকা মন্দনা থেকে শুরু করে জাহ্নবী কাপুর অনেকেই মুম্বাই এবং এর আশেপাশের এলাকায় পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন।

Advertisement

Advertisement

সম্প্রতি জাহ্নবী কাপুরকে একটি ইভেন্টে পাপারাজ্জিদের সাথে দেখা গিয়েছিল। মালাইকা অরোরা এবং তামান্না ভাটিয়াও কোনও না কোনও অনুষ্ঠানে অংশ নিতে মুম্বাইয়ের বিভিন্ন জায়গায় পৌঁছেছিলেন। এই অভিনেত্রীদের এই সপ্তাহে সেরা পোশাকে পাপারাজ্জিরা ছবি তোলেন। কমলা বডিকন পোশাকে জাহ্নবী কাপুরকে খুব গ্ল্যামারাস দেখাচ্ছিল। তাঁর সৌন্দর্যে প্রেমে বিভোর হয়েছেন অনেকেই। এছাড়া কালো টাইপ পোশাকে মালাইকা আরোরা একটি অনুষ্ঠানে গিয়েছিলেন যা দেখে রাতের ঘুম উড়েছিল নেটিজেনদের।

এছাড়া ম্যাচিং ব্লেজারের সাথে গোলাপী চেক পোশাকে রশ্মিকা মান্দানাকে খুব সুন্দর দেখাচ্ছিল সম্প্রতি ক্লিক করা এক ছবিতে। সাদা সিলভার পোশাকে নোরা ফাতেহিও নজর কেড়ে নিয়েছিলেন।

Recent Posts