হাই থাই স্লিট ব্যাকলেস পোশাকে পোজ জাহ্নবীর, নেটিজেনরা করলেন উরফির সাথে তুলনা

আওয়ার্ড অনুষ্ঠানে সম্প্রতি উপস্থিত ছিলেন জাহ্নবী কাপুর

Advertisement

Advertisement

সুসজ্জিত বলিউড ক্যারিয়ার এবং একাধিক হিট ফিল্ম এই দুই কথা বললেই যেই বলিউড অভিনেত্রীর কথা মাথায় আসে, তিনি হলেন শ্রীদেবী। ক্যারিয়ারের পাশাপাশি লাখ লাখ নেটিজেনের ক্রাশ ছিলেন তিনি। তাঁর সৌন্দর্যে রাতের ঘুম উড়েছে অনেক মানুষের। তবে দুর্ভাগ্যবশত কয়েক বছর আগেই মারা গিয়েছেন তিনি। তবে এখনও অব্দি যেই অভিনেত্রীকে দেখলে মনে হয় শ্রীদেবীর কার্বন কপি, তিনি হলেন অভিনেত্রীর মেয়ে জাহ্নবী কাপুর। শ্রীদেবী এবং বনি কাপুরের মেয়ে হলেন এই জাহ্নবী কাপুর।বর্তমান বলি জগতে বেশ জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী। বেশ কয়েকটি হিট ফিল্ম করেছেন তিনি। তবে সম্প্রতি একটি কারণের জন্য সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন তিনি।

Advertisement

আসলে বর্তমান যুগে গ্ল্যামার ওয়ার্ল্ড এবং গ্ল্যামার ওয়ার্ল্ডের তারকাদের অ্যাক্টিং ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে তুমুল চর্চা হয় ইন্টারনেট দুনিয়াতে। এছাড়া তারকরা কিছু পোস্ট করলে সেই নিয়ে চলে চুলচেরা বিশ্লেষণ। সম্প্রতি এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বোল্ড ফটোশুটের ছবি পোস্ট করেছেন, যা ইন্টারনেট দুনিয়াতে দাবানলের মত ছড়িয়ে পড়েছে।

Advertisement

নতুন ভাইরাল পোস্টে দেখা গিয়েছে যে অভিনেত্রী একটি সবুজ রঙের হাই থাই স্লিট ব্যাকলেস পোশাক পরে বোল্ড পোজ দিয়েছেন। তিনি একটি অ্যাওয়ার্ড নাইটে এমন পোশাক পরে গিয়েছিলেন। তাঁর এই ছবি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয় যায়। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা তাকে প্রচুর ট্রোল করছেন। এই ভিডিওটিতে মন্তব্য করে একজন ভক্ত লিখেছেন, ‘উরফি থেকে অনুপ্রেরণা’। অন্য একজন লিখেছেন, ‘গোপনে এখন সবাই উরফি দ্বারা অনুপ্রাণিত হচ্ছে।’

Advertisement