বাংলা সিরিয়াল

ধারাবাহিক থেকে বিরতি নিলেন ছোটোপর্দার জগদম্বা ওরফে সম্পূর্ণা মণ্ডল

Advertisement

Advertisement

ছোটপর্দার জগদম্বা সম্পূর্ণা মণ্ডল বর্তমান ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ। ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। তবে সম্প্রতি সম্পূর্ণা নিজেই জানিয়েছেন, আপাতত তিনি ধারাবাহিকের পর্দা থেকে বেশ কিছুটা সময় বিরতি নিতে চান। তবে হঠাৎ এমন সিদ্ধান্ত কেন অভিনেত্রীর? অবশ্য সেকথাও তিনি স্পষ্ট জানালেন সাক্ষাৎকারে। এই মুহূর্তে অভিনেত্রীর সেই সাক্ষাৎকার নেটমাধ্যমের পাতায় ভাইরাল হয়েছে।

Advertisement

২০১৪ সালে ‘মা দুর্গা’ ধারাবাহিক দিয়েই নয় বছর বয়সে ছোটপর্দায় ডেবিউ ঘটে তার। এরপর থেকে অবশ্য পিছন ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে গিয়েছেন তিনি। ছোট থেকেই তিনি যে অভিনয়ে পারদর্শী, তা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। পর্দায় তার সাবলীল অভিনয়ই তার প্রমাণ।

Advertisement

২০১৭ সালই ছিল তার জীবনের টার্নিং পয়েন্ট। জি বাংলার ‘করুণাময়ী রানী রাসমণি’তে জগদম্বার চরিত্রে অভিনয়ের সুযোগ পাওয়ার পর থেকেই তার জনপ্রিয়তা দর্শকমহলে বেড়ে যায় দ্বিগুণ। পর্দায় মথুরা মোহন অর্থাৎ গৌরবের সাথে তার রসায়ন বেশ পছন্দও হয়েছিল দর্শকদের। উল্লেখ্য, ‘দুর্গা দুর্গেশ্বরী’, ‘হয়তো তোমারি জন্য’র মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা মিলেছে তার।

Advertisement

তবে সম্প্রতি ‘টলি ফোকাস কলকাতা’র অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে তার একটি সাক্ষাৎকার শেয়ার করে নেওয়া হয়েছে, যার সূত্র ধরেই এই মুহূর্তে নেটমাধ্যমে চর্চায় রয়েছেন সম্পূর্ণা। তিনি স্পষ্ট ভাষায় জানিয়েছেন, তিনি আপাতত ছোটপর্দা থেকে অর্থাৎ ধারাবাহিক থেকে বিরতি নিতে চান বেশ কিছুটা সময়ের জন্য। তবে পরে নতুন কিছু নিয়ে অর্থাৎ অন্য স্বাদের কোন চরিত্রকে সঙ্গী করে ফিরতে চান পর্দায়। শর্ট ফিল্ম কিংবা কোন ওয়েব সিরিজের হাত ধরেই যে তিনি ফিরতে পারেন, তার ইঙ্গিতও মিলেছে অভিনেত্রীর কথায়।

তবে আপাতত পড়াশোনার চাপ বেড়েছে। আর সেই কারণেই মূলত বিরতি নিচ্ছেন সম্পূর্ণা, আপাতত সাক্ষাৎকার এমনটাই জানিয়েছেন তিনি। পাশাপাশি পুজোটা তিনি কিভাবে কাটান সে কথাও জানিয়েছেন নিজের দর্শকদের। তবে ছোটপর্দা থেকে তার বিরতির খবরে কিছুটা মনখারাপ হয়েছে তার ভক্তদের। তবে তারাও যে এখন থেকেই নতুন কিছুর অপেক্ষায় দিন গোনা শুরু করে দিয়েছেন, তা স্পষ্ট। ছোটপর্দা থেকে বিরতি নিলেও সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিচ্ছেন না তিনি। নিজেদের প্রিয় অভিনেত্রীর সাথে তার ভক্তরা নেটমাধ্যমের সূত্র ধরেই আপাতত যোগসূত্র বজায় রাখবেন।

Recent Posts