মা-বাবার বিচ্ছেদ নিয়ে মুখ খুলেন কুমার শানুর ছেলে, বললেন এই কথা

Advertisement

Advertisement

সম্প্রতি ‘বিগ বস’ 14 শুরু হয়েছে। বিগ বসের ঘরে বেশির ভাগ প্রতিযোগীই এসেছেন অভিনয় জগৎ থেকে। শুধুমাত্র জান,রাহুল,সারা তিনজন এসেছেন সঙ্গীত জগত থেকে। নিত্যদিন বিগ বস হাউসে বিভিন্ন ঘটনা ঘটে চলেছে। এই সব কিছুর মধ্যে সম্প্রতি জান,জেসমিন ভাসিন,সারা গুরপাল,নিকি তাম্বোলি নিজেদের শৈশবের কথা বললেন। এই কথোপকথনের সময় জান বলেন যে,তাঁর কাছে তাঁর মা-ই একাধারে তাঁর মা এবং বাবা। যখন তিনি মায়ের গর্ভে ছিলেন,তখন তাঁর মা-বাবা আলাদা হয়ে যান।ছোট থেকেই তিনি তাঁর মায়ের কাছে বড় হয়েছেন।এমনকি জান বলেন,বিগ বসে আসার আগে তিনি তাঁর মা-এর দেখাশোনা নিয়ে বেশি চিন্তিত ছিলেন। কিন্তু তাঁর মা তাঁকে আশ্বস্ত করেন। জান বলেন যে,তিনি ভালোবাসার ব্যাপারে তাঁর মায়ের মতই প্রাচীনপন্থী।তিনি মনে করেন,জীবনে একজনকেই নিজের হৃদয়ে বসত করতে দেওয়া যায়।

Advertisement

প্রসঙ্গত,গায়ক কুমার শানুর সঙ্গে তাঁর স্ত্রী রীতা ভট্টাচার্যের বিবাহ-বিচ্ছেদ হয় 1994 সালে।সেই সময় রীতা ছয়মাসের গর্ভবতী ছিলেন। জানকে ছোট থেকে তাঁর মা বড়ো করে তুলেছেন। ছেলেকে একা মানুষ করে তোলার রাস্তা সেদিন রীতার কাছে যথেষ্ট কঠিন ছিল। জানের প্রকৃত নাম জয়েশ ভট্টাচার্য। তিনি ছোট থেকে কোলকাতাতেই মানুষ।তিনি পড়াশোনাও করেছেন কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে।

Advertisement

কুমার শানু রীতার সঙ্গে ডিভোর্সের পর সালোনীকে বিয়ে করলেও রীতা কিন্তু একাই ছিলেন। তাঁর কাছে বিয়ে ছিল এক তিক্ত অভিজ্ঞতা। রীতা তাঁর জানের মধ্যেই তাঁর প্রাণকে,তাঁর বেঁচে থাকার কারণকে খুঁজে পেয়েছিলেন।

Advertisement