খেলা

MS Dhoni: ধোনিও খেলেন ‘ক্যান্ডি ক্রাশ’? মাহির ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

২০২৩ আইপিএলে চেন্নাই সুপার কিংসকে নেতৃত্ব দিয়ে শিরোপা ঘরে তুলেছেন মহেন্দ্র সিং ধোনি।

Advertisement

Advertisement

ফের অন্য মেজাজে দেখা গেল ক্যাপ্টেন কুলকে। বিমানের মধ্যে বসে শেষে কিনা মহেন্দ্র সিং ধোনি খেলছেন ‘ক্যান্ডি ক্রাশ’? আজ্ঞে হ্যাঁ, সম্প্রতি কয়েক সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট পাড়ায়। যেখানে মহেন্দ্র সিং ধোনির হাতে থাকা ট্যাবলেটে তাকে ‘ক্যান্ডি ক্রাশ’খেলতে দেখা গিয়েছে। জানলে অবাক হবেন, ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পর থেকে ৩ ঘণ্টার মধ্যে ৩৬ লক্ষবার ডাউনলোড করা হয়েছে ‘ক্যান্ডি ক্রাশ’ অ্যাপটি। এক কথায়, মহেন্দ্র সিং ধোনিকে ‘ক্যান্ডি ক্রাশ’খেলতে দেখে বর্তমানে তা একটি ট্রেন্ডে পরিণত হয়েছে।

Advertisement

প্রথমেই আমরা আপনাদের জানিয়ে রাখি, ভিডিওটি কবে নাগাদ ক্যামেরা বন্দি করা হয়েছিল তা স্পষ্ট নয়। যেখানে দেখা যাচ্ছে, বিমানে করে ভ্রমণ করছেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ভিডিওতে হাতে একটি ট্যাবলেট নিয়ে মনোযোগ দিয়ে কিছু করতে দেখা গেছে তাকে। এমন সময় এয়ার হোস্টেস এসে একটি ট্রে-তে করে চকলেট দিতে দেখা যায় মাহিকে। সেই সময় মহেন্দ্র সিং ধোনি হাতে থাকা ট্যাবলেট নিজের কোলের ওপর রাখেন। তখনই দেখা যায়, ট্যাবলেটটিতে তখনও চলেছে ‘ক্যান্ডি ক্রাশ’ গেম।

Advertisement

ভিডিওটিতে আরও দেখা যায়, এয়ার হোস্টেজের দেওয়া ট্রে থেকে একটি চকলেট তুলে নিচ্ছেন মাহি। পাশাপাশি ওই এয়ার হোস্টেস কাগজে লেখা একটি চিঠি এগিয়ে দিচ্ছেন মহেন্দ্র সিং ধোনির উদ্দেশ্যে। আমরা আপনাদের জানিয়ে রাখি, ইতিপূর্বে মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী ধোনি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, ক্যাপ্টেন কুল বাড়ি থাকলে সর্বদা পাবজি খেলে সময় কাটান। ফলে তার ভক্তরা মেনেই নিয়েছেন, প্লেনে বসে সময় কাটাতে ‘ক্যান্ডি ক্রাশ’ খেলছেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক।

Advertisement

আমরা আপনাদের জানিয়ে রাখি, ২০২৩ আইপিএলে চেন্নাই সুপার কিংসকে নেতৃত্ব দিয়ে শিরোপা ঘরে তুলেছেন মহেন্দ্র সিং ধোনি। বর্তমানে হাঁটুতে সফল অস্ত্রপাচার করে কিছুদিন বিশ্রামে রয়েছেন মাহি। তবে তার ভক্তরা সর্বদাই তাকে ধরে রেখেছে সোশ্যাল মিডিয়ায়।