খেলা

Virat Kohli: অনুশীলনে যোগ দিলেন বিরাট, কোহলি-কোহলি ধ্বনিতে মুখরিত হল চিন্নাস্বামী স্টেডিয়াম

বিগত এক বছর চোটের কারণে ক্রিকেটের বাইরে থাকার পর রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর শিবিরে যোগ দিয়েছেন অস্ট্রেলিয়ান তারকা ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল।

Advertisement

Advertisement

অপেক্ষার আর মাত্র দুটি প্রহর বাকি। আগামী ৩১শে মার্চ থেকে শুরু হতে চলেছে আইপিএলের ১৬তম সংস্করনের মেগা আসর। প্রথম ম্যাচেই ডিফেন্ডিং চ্যাম্পিয়নের গুজরাটের বিপক্ষে মাঠে নামবে শক্তিশালী চেন্নাই সুপার কিংস। ইতিমধ্যে প্রত্যেকটি শিবির নিজেদের ক্রিকেটারদের একত্র করতে শুরু করেছে। বেশ কিছু শিবিরের ক্রিকেটাররা কঠিন অনুশীলন শুরু করেছে। সম্প্রতি সেই তালিকায় নাম লিখেছেন রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, অস্ট্রেলিয়ার বিপক্ষে ওডিআই সিরিজ শেষ করে পরিবারের সাথে দুদিন কাটিয়ে গত শনিবার ব্যাঙ্গালোর শিবিরে যোগ দিয়েছেন বিরাট কোহলি। শুধু তাই নয়, এর মধ্যে একদিন অনুশীলন সেরে ফেলেছেন রান মেশিন। গত রবিবার তাকে অনুশীলনের নামতে দেখা গেল হোম গ্রাউন্ড চিন্নাস্বামীতে। সবুজ গ্রাউন্ডে নামতেই এক অপরূপ দৃশ্য দেখল গোটা ক্রিকেট বিশ্ব।

Advertisement

রবিবার তিনি যখন চিন্নাস্বামীতে অনুশীলনের জন্য নামছিলেন তখন গ্যালারিতে হাজারো কন্ঠে ভেসে ওঠে কোহলি-কোহলি ধ্বনি। পাশাপাশি যখন তিনি মাঠে নামছিলেন তখন একাধিক ক্যামেরার লেন্স ব্যস্ত ছিল বিরাট কোহলির ছবি এবং ভিডিও তোলার কাজে। সম্প্রতি কয়েক সেকেন্ডের যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে, সেখানে দেখা গেছে বেশ কিছু সময় ধরে সবুজ গ্রাউন্ডে ঘাম ঝরাচ্ছেন বিরাট কোহলি।

Advertisement

এই নিবন্ধে আমরা আপনাদের বলে রাখি, বিগত এক বছর চোটের কারণে ক্রিকেটের বাইরে থাকার পর রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর শিবিরে যোগ দিয়েছেন অস্ট্রেলিয়ান তারকা ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল। তবে তিনি প্রথম ম্যাচ থেকে মাঠে নামবেন কিনা সে প্রসঙ্গে স্পষ্ট ধারণা দেয়নি ব্যাঙ্গালোর শিবির। উল্লেখ্য, রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর আগামী ২রা মার্চ শক্তিশালী মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে নিজেদের প্রথম আইপিএল ম্যাচ খেলবে।

Recent Posts