IPL 2020 : আমূল পরিবর্তন আসতে চলেছে এবছর

Advertisement

Advertisement

আইপিএল এর প্রতি দর্শকদের যাতে আগের মত উন্মাদনা এবং আগ্রহ জন্মায়, গত বছরের মতো টিআরপিতে যাতে কম না থাকে, যাতে বজায় থাকে আইপিএল এর জনপ্রিয়তা, তাই স্টার স্পোর্টস এরমধ্যেই আইপিএল গভর্নিং কমিটিকে অনেকগুলি প্রস্তাব দিয়েছে।

Advertisement

স্টার স্পোর্টস এর তরফে বলা হয়েছে বিকেল চারটেতে ম্যাচ শুরু হলে অনেকেই দেখতে আসছেন না খেলা এবং একদিনে দুটি ম্যাচ থাকলে দর্শকরা একটি ম্যাচ দেখার সময় বের করতে পারছেন, স্টার স্পোর্টস এর একজন আধিকারিক বলেছেন, আইপিএল মানে পরিবারের সাথে শুধু খেলা দেখা নয়, ফ্র্যাঞ্চাইজিগুলির আর্থিক ক্ষতি হচ্ছে একদিনে দুটি ম্যাচ হলে।

Advertisement

আরও পড়ুন : এক ওভারে ছ’টি ছয়, নতুন রেকর্ড গড়ল এই ক্রিকেটার

Advertisement

যাতে ম্যাচের প্রতি দর্শকদের আগ্রহ কোনভাবে কমে না যায় বা খেলার সময় নিয়ে কোন সমস্যা না হয় তাই স্টার স্পোর্টসের তরফে বলা হয়েছে জোড়া ম্যাচ বাতিল করে রাত আটটায় একটি ম্যাচ হবে এবং তাঁরা আরও দাবি করেছেন বিদেশি ক্রিকেটারদের যেতে পুরো টুর্নামেন্টই পাওয়া যায় তাই মে মাসের প্রথম সপ্তাহেই খেলা শেষ করা যায় সেই ভাবেই তৈরি করতে হবে ক্রীড়া সূচি। কারণ মে মাসে অস্ট্রেলিয়ার একটি সিরিজ রয়েছে। আগামী মাসের দ্বিতীয় সপ্তাহে আইপিএল এর ক্রীড়াসূচি ঘোষণা করা হবে বলে মনে করা হচ্ছে।

Recent Posts