ফের জনপ্রিয় অভিনেতার মৃত্যু, স্ত্রী ও সন্তানকে রেখে নিলেন বিদায়

Advertisement

Advertisement

2020 সালের মার্চ মাস থেকে বিনোদন জগতে যেন ধস নেমে এসেছে। একের পর এক অভিনেতা ও অভিনেত্রীর মৃত্যুসংবাদ যেন নিত্যনৈমিত্তিক হয়ে দাঁড়িয়েছে। এবার দক্ষিণী টেলিভিশন ইন্ডাস্ট্রির বিখ্যাত অভিনেতা ইন্দিরা কুমার (Indira kumar)-কে তাঁর নিজের ঘরে মৃত অবস্থায় পাওয়া গেল। ইন্দিরা কুমারের স্ত্রী ও সন্তান রয়েছে।

Advertisement

গত শুক্রবার, 19 শে ফেব্রুয়ারি এক বন্ধুর বাড়িতে গিয়েছিলেন ইন্দিরা কুমার। বন্ধুর বাড়ি থেকে ফেরার পর ইন্দিরাকে একবারের জন্যও বাড়ির বাইরে বেরোতে দেখেননি তাঁর প্রতিবেশীরা। ফলে তাঁদের সন্দেহ হওয়ায় তাঁরা ইন্দিরার বাড়ির কলিং বেল বাজিয়ে সাড়া না পেয়ে তাঁর নাম ধরে ডাকাডাকি করেন। শেষ অবধি বাড়ির দরজা ভেঙে উদ্ধার করা হয় ইন্দিরার মৃতদেহ। অভিনেতার এক বন্ধু পুলিশে খবর দিলে পুলিশ এসে ইন্দিরার মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠায়। ইন্দিরার মৃতদেহের পাশে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি।

Advertisement

Advertisement

শ্রীলঙ্কা থেকে ভারতে এসে তামিল টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ করতে শুরু করেছিলেন ইন্দিরা কুমার। তাঁর অভিনয়শৈলী রাতারাতি বিখ্যাত করেছিলেন তাঁকে। কিন্তু গত বছর লকডাউনের পর বিনোদন জগৎ আর্থিক ক্ষতির সম্মুখীন হয়। তামিল টেলিটাউনও তার ব্যতিক্রম নয়। ফলে ইন্দিরা কুমারের হাতেও কাজের সংখ্যা ক্রমশ কমে গিয়েছিল। তিনি কাজ খুঁজতে শুরু করেছিলেন। কর্মহীন হওয়ার আশঙ্কা ও মানসিক অবসাদ ইন্দিরার মৃত্যুর কারণ কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।