Categories: দেশনিউজ

Indian Railway: ১০ জুন থেকে পাল্টে যাবে ভারতীয় রেলওয়ের সমস্ত সময়সূচী, ধাক্কা খেল কোটি কোটি যাত্রী

এই পরিবর্তিত সময়সূচি ১০ জুন ২০২৩ থেকে ৩১ অক্টোবর ২০২৩ পর্যন্ত চালু থাকবে

Advertisement

Advertisement

ট্রেন সংক্রান্ত অনেক বড় সিদ্ধান্ত সম্প্রতি রেলওয়ে দ্বারা নেওয়া হয়েছে। এখন আপনারও যদি আগামী কিছু দিনে দিল্লি, পাঞ্জাব থেকে কেরালা ভ্রমণের কোনো পরিকল্পনা থাকে, তাহলে এটি আপনার জন্য দরকারী খবর। রেলওয়ে এখন আবার অনেক ট্রেনের সময়সূচী পরিবর্তন করেছে। রেলের তরফে জানানো হয়েছে, দিল্লি থেকে কেরালাগামী বহু ট্রেনের সময়সূচী পরিবর্তন করা হয়েছে। যাত্রার আগে কোন ট্রেনের সময়সূচী পরিবর্তিত হয়েছে তা একবার দেখে নেওয়া উচিত।

Advertisement

ভারতীয় রেল জানিয়েছে যে ট্রেনের সময়সূচীর এই পরিবর্তন ১০ জুন, ২০২৩ থেকে ৩১ অক্টোবর, ২০২৩ পর্যন্ত প্রযোজ্য হবে।

Advertisement

>> ট্রেন নম্বর ১২৬১৭ – এরনাকুলাম জংশন – হযরত নিজামুদ্দিন দৈনিক মঙ্গলা লক্ষদ্বীপ এক্সপ্রেসের সময় পরিবর্তন করা হয়েছে। এখন এই ট্রেনটি তার সময়ের ৩.১৫ ঘন্টা আগে ছাড়বে। এই ট্রেনটি এখন এর্নাকুলাম জংশন থেকে ১০:১০ এ ছাড়বে।

Advertisement

>> ট্রেন নম্বর ১২৬১৮ – হযরত নিজামুদ্দিন – এরনাকুলাম জংশন মঙ্গলা লক্ষদ্বীপ ডেইলি এক্সপ্রেস ১০:২৫ টায় এর্নাকুলাম জংশনে পৌঁছাবে।

>> ট্রেন নম্বর ১২৪৩১ তিরুবনন্তপুরম সেন্ট্রাল – হযরত নিজামুদ্দিন ত্রি-সাপ্তাহিক রাজধানী এক্সপ্রেস তার নির্ধারিত সময়ের ৪ ঘন্টা ৩৫ মিনিট পিছিয়ে চলবে। এই ট্রেনটি মঙ্গলবার, বৃহস্পতিবার ও শুক্রবার ছাড়বে। এই ট্রেনটি তিরুবনন্তপুরম সেন্ট্রাল থেকে ১৪:৪০ টায় ছাড়বে।

>> ট্রেন নম্বর ১২৪৩২ – হযরত নিজামুদ্দিন-তিরুবনন্তপুরম সেন্ট্রাল রাজধানী এক্সপ্রেস – ২ ঘন্টা ১৫ মিনিট দেরিতে চলবে। এই ট্রেনটি রবিবার, মঙ্গলবার এবং বুধবার ০১:৫০ মিনিটে তিরুবনন্তপুরম সেন্ট্রাল পৌঁছবে৷

>> ট্রেন নম্বর ২২১৪৯ – এরনাকুলাম জংশন – পুনে জংশন পাক্ষিক এক্সপ্রেসের সময়ও পরিবর্তন করা হয়েছে। এখন এই ট্রেন ছাড়বে ৩ ঘণ্টা আগে। রবিবার ও শুক্রবার এর্নাকুলাম জংশন থেকে ছাড়বে।

>> ট্রেন নম্বর – ২২৬৫৫ এরনাকুলাম জংশন – হযরত নিজামুদ্দিন সুপারফাস্ট ট্রেনটিও ৩ ঘন্টা আগে ছাড়বে।

>> ট্রেন নম্বর – ১২২১৭ কচুভেলি-চন্ডিগড় দ্বি-সাপ্তাহিক সুপারফাস্ট এক্সপ্রেসও ৪ ঘন্টা ২০ মিনিট আগে ছাড়বে। সোমবার ও শনিবার কচুভেলি থেকে ছাড়বে এই ট্রেন।

>> ট্রেন নম্বর – ১২৪৮৩ কচুভেলি-অমৃতসর সাপ্তাহিক সুপারফাস্ট এক্সপ্রেসও ছাড়বে ৪ ঘন্টা ২০ মিনিট আগে।

>> ট্রেন নম্বর – ২০৯২৩ তিরুনেলভেলি জংশন – গান্ধীধাম জংশন সাপ্তাহিক হামসাফার সুপারফাস্ট ২ ঘন্টা ৪৫ মিনিট আগে ছাড়বে নির্ধারিত সময় থেকে।

Recent Posts