Categories: বিনোদন

Virat Kohli: কিং কোহলির বৌদি ডালিমের কুঁড়ি থেকে কম সুন্দরী নন, তার যৌবন দেখলে নিয়ন্ত্রণ হারাবেন আপনিও

সম্প্রতি বিরাট কোহলির বড় ভাই বিকাশ কোহলি এবং তার স্ত্রীর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে।

Advertisement

Advertisement

ভারতের তারকা ক্রিকেটের বিরাট কোহলি সংবাদ মাধ্যমের শিরোনামে থাকবেন, এ আর নতুন কি? ক্রিকেট হোক কিংবা পারিবারিক জীবন, সর্বদাই তার ভক্তরা তাকে নিয়ে আলোচনা করতে ভালোবাসেন। তবে বিগত কয়েক বছরে কর্ম জীবনের চেয়েও পারিবারিক জীবন নিয়ে বারবার আলোচিত হয়েছেন এই তারকা ক্রিকেটার। স্ত্রী অনুষ্কা শর্মা থেকে শুরু করে কন্যা ভামিকা, বারবার সংবাদ শিরোনামের হেডলাইন হয়েছেন বিরাট কোহলি।

Advertisement

বর্তমানে ভারতের এই তারকা ক্রিকেটার ভারতীয় প্রিমিয়ার লিগ খেলে সময় অতিবাহিত করছেন। চলতি আইপিএলে এখনও পর্যন্ত সর্বোচ্চ রান সংগ্রাহক বিরাট কোহলি ফর্মের স্বর্ণ শিখরে থাকলেও তার দল রয়েছে পয়েন্ট টেবিলের দশম স্থানে। গ্রুপ পর্যায়ে মাত্র একটি ম্যাচে জয় পেয়েছে বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। যদিও ব্যক্তিগত পারফরমেন্সের কারণে বিরাট কোহলি প্রশংসা কুড়িয়েছেন ক্রিকেটপ্রেমীদের নিকট থেকে।

Advertisement

Advertisement

তবে বিগত কয়েকদিন বিরাট কোহলি পারিবারিক জীবনের কারণে সংবাদ শিরোনামে রয়েছেন। সম্প্রতি বিরাট কোহলির বড় ভাই বিকাশ কোহলি এবং তার স্ত্রীর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে। যেখানে তাদের দুজনকে একটি পার্টিতে অংশগ্রহণ করতে দেখা যাচ্ছে। তবে বিরাট কোহলি আলোচিত হচ্ছেন তার সুন্দরী বৌদির কারণে। অনেকেই বিরাট কোহলির সুন্দরী বৌদিকে দেখার পর মনে করছেন ডালিমের কুঁড়ি থেকে কম সুন্দরী নন তিনি।

তার উদীয়মান যৌবন দেখে নিয়ন্ত্রণ হারাতে দেখা গেছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। অনেকেই তাকে বলিউডের অভিনেত্রীদের থেকেও সুন্দরী বলে আখ্যায়িত করছেন। এমনকি বিরাট পত্নি অনুষ্কা শর্মার যে তার বৌদি সুন্দরী বলে মনে করছেন নেট প্রেমীদের একাংশ। এই বেলা দেখে ফেলুন ফটো গ্যালারি-

Recent Posts