খেলা

Rishabh-Urbashi: অপয়া ঊর্বশীকে নিষিদ্ধ করা হোক, পন্থের ব্যর্থতায় ক্ষোভ উগড়ে দিলেন ভক্তরা

বিগত বেশ কয়েক বছর ধরে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার সঙ্গে নাম জড়িয়েছে ঋষভ পন্থের।

Advertisement

Advertisement

গতকাল পাকিস্তানের বিরুদ্ধে সুপার-৪ এর অতি গুরুত্বপূর্ণ ম্যাচে দুঃখজনক পরাজয় ঘটেছে টিম ইন্ডিয়ার। যেখানে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের একাধিক তারকা ক্রিকেটার বল এবং ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন। বিরাট কোহলি ব্যতীত কোন ব্যাটসম্যান ৩০ ঊর্ধ্ব রান সংগ্রহ করতে পারেননি। তাছাড়া ভারতের প্রধান তিন তারকা বোলার তথা হার্দিক পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার এবং যুজবেন্দ্র চাহাল নিজেদের ব্যক্তিগত স্পেল শেষ করতে ৪০ ঊর্ধ্ব রান খরচ করেছেন। এদিকে পাকিস্তানের বিরুদ্ধে চরম ব্যর্থতার পর একাধিক ক্রিকেটারের ব্যক্তিগত জীবন নিয়ে সমালোচনা শুরু করেছে ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

সেই তালিকায় সবচেয়ে বেশি এগিয়ে রয়েছেন ভারতের তারকা উইকেট-রক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থ। বিগত কয়েক মাস ধরে ব্যাট হাতে ধারাবাহিকভাবে সমর্থকদের হতাশ করছেন তিনি। ধারাবাহিকতার অভাবে এশিয়া কাপের গ্রুপ পর্যায়ে তার স্থানে ভারতীয় দলে সুযোগ পেয়েছিলেন দীনেশ কার্তিক। তবে সুপার-৪ এর অতি গুরুত্বপূর্ণ ম্যাচে তাকে সুযোগ দিয়েছিলেন অধিনায়ক রোহিত শর্মা। তবে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাকে হতাশ করে ১২ বলে মাত্র ১৪ রান সংগ্রহ করে সাজঘরে ফেরেন ঋষভ পন্থ।

আর এরপরেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তার ব্যক্তিগত জীবন নিয়ে সমালোচনা। বিগত বেশ কয়েক বছর ধরে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার সঙ্গে নাম জড়িয়েছে ঋষভ পন্থের। তবে এখনো পর্যন্ত দুজন তাদের সম্পর্কের সত্যতা প্রকাশ্যে আনেননি। যদিও সোশ্যাল মিডিয়ায় একে অন্যের দিকে ধারালো কথার তীর নিক্ষেপ করেছেন একাধিকবার। এদিকে ক্রিকেট ভক্তরা মনে করছেন, ব্যাট হাতে ঋষভ পন্থের ব্যর্থতার জন্য বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতলা দায়ী। তাদের মতে, “উর্বশী ঋষভ পন্থের জীবনে অপয়া। তাই, স্টেডিয়ামে তার উপস্থিতির উপর নিষেধাজ্ঞা জারি করার আবেদন করেছেন ক্রিকেট ভক্তরা।”

Advertisement

Recent Posts