Categories: দেশনিউজ

অবস্থার অবনতি প্রণব মুখোপাধ্যায়ের, দিল্লি যাওয়ার পরিকল্পনা করছেন বাংলার কংগ্রেস নেতারা

Advertisement

Advertisement

আরও অবস্থার অবনতি প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের। এই অবস্থায় আজ দিল্লি যাওয়ার পরিকল্পনা করছেন বাংলার কংগ্রেস নেতারা। দিল্লির আর্মি হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তাঁর অবস্থা খুবই আশঙ্কাজনক। চিকিৎসায় কোনোরকম সাড়া দিচ্ছেন না তিনি। এখনও ভেন্টিলেশনেই আছেন প্রাক্তন রাষ্ট্রপতি। সোমবার তাঁর মাথায় অস্ত্রোপচার হয়, তারপর থেকেই তিনি ভেন্টিলেশনে।

Advertisement

মাথায় অস্ত্রোপচারের আগে প্রণব মুখোপাধ্যায় ট্যুইট করে জানান তিনি করোনা আক্রান্ত। সেদিনই তাঁকে দিল্লির আর্মি রিসার্চ অ্যান্ড রেফারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই ব্রেনে রক্ত জমে থাকার জন্য সোমবার তার ব্রেন সার্জারি করা হয়। ব্রেন সার্জারি করার পরই প্রাক্তন রাষ্ট্রপতিকে ভেন্টিলেশনে রাখা হয়েছে।

Advertisement

এই অবস্থায় দিল্লি যাওয়ার পরিকল্পনা করছেন বাংলার কংগ্রেস নেতারা। জানা যাচ্ছে, এই মুহূর্তে দিল্লি যাওয়ার কোনো ট্রেন, বিমান না থাকায় সড়ক পথে দিল্লি যাওয়ার পরিকল্পনা করছেন রাজ্যের কংগ্রেস নেতারা। উদ্বেগে রয়েছেন তাঁর কাছের মানুষেরা। প্রণব মুখোপাধ্যায়ের সুস্থতার জন্য তাঁর দেশের বাড়িতে যজ্ঞও করা হয়েছে। ট্যুইট করে সুস্থতা কামনা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সহ একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব। মঙ্গলবার তাঁকে দেখতে হাসপাতালে যান প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং।

Advertisement