খেলা

ঈশান নাকি গিল? কে সুযোগ পাবেন ওপেনিং জুটিতে? জানিয়ে দিলেন রোহিত শর্মা

পাকিস্তানের বিপক্ষে হাই ভোল্টেজ ম্যাচে খেলার জন্য ৯৯ শতাংশ ফিট রয়েছেন শুভমান গিল।

Advertisement

Advertisement

দীর্ঘ অপেক্ষার সমাপ্তি ঘটতে চলেছে আর কয়েক ঘণ্টা পর। আজ দুপুর ২টা থেকে বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়াম তথা গুজরাটের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে চলতি বিশ্বকাপের সবচেয়ে হাই ভোল্টেজ ম্যাচটি। ইতিমধ্যে পুরো স্টেডিয়াম চত্বর কড়া নিরাপত্তায় ঘিরে ফেলা হয়েছে। পাশাপাশি আপাতকালীন অবস্থায় যেন সর্বপ্রকার জরুরী পরিষেবা প্রদান করা যায়, সে ব্যবস্থাও শক্তিশালী করা হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে।

Advertisement

এদিকে, আজ পাকিস্তানের বিপক্ষে হাই ভোল্টেজ ম্যাচে মাঠে নামার পূর্বে ভারতীয় দলে একাধিক প্রশ্নের আবির্ভাব ঘটেছে। প্রথমত, রোহিত শর্মার সাথে আজকের গুরুত্বপূর্ণ ম্যাচে ভারতীয় দলে ওপেনিং করবেন কে? ঈশান কিষাণ নাকি শুভমান গিল? কার ভাগ্যে খুলবে বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচ খেলার সুযোগ?

Advertisement

আমরা আপনাদের জানিয়ে রাখি, ডেঙ্গুতে আক্রান্ত হয়ে বিশ্বকাপের প্রথম দুটি ম্যাচ মিস করেছেন ভারতের তারকা ওপেনার শুভমন গিল। তার স্থানে জাতীয় দলে ওপেনিং-এর গুরু দায়িত্ব পালন করেছেন ঈশান কিষাণ। তবে পাকিস্তানের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে ভারতের অধিনায়ক রোহিত শর্মা বড় তথ্য প্রদান করেছেন।

Advertisement

তিনি এদিন সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎ করে সরাসরি জানিয়েছেন, পাকিস্তানের বিপক্ষে হাই ভোল্টেজ ম্যাচে খেলার জন্য ৯৯ শতাংশ ফিট রয়েছেন শুভমান গিল। ইতিমধ্যে নেটে কঠোর অনুশীলনও করেছেন তিনি। মাত্র ১ শতাংশ অনিশ্চয়তা আছে পাকিস্তানের বিপক্ষে তার দলে না থাকার। অর্থাৎ রোহিত শর্মার ইঙ্গিত অনুসারে এটা স্পষ্ট যে, ভারত-পাকিস্তান মহাযুদ্ধে অবশ্যই মাঠে নামবেন তারকা ওপেনার শুভমান গিল।

Recent Posts