কখন, কোথায়, কীভাবে দেখবেন ভারত বনাম ইংল্যান্ড দিন-রাত টেস্ট ম্যাচ, জানুন একক্লিকে

Advertisement

Advertisement

ভারত বনাম ইংল্যান্ড দিন-রাত টেস্ট শুরু হতে আর কিছু সময়ের অপেক্ষা। মাঠে ব্যাট বলের দুর্ধর্ষ যুদ্ধ দেখার জন্য মুখিয়ে আছে ক্রিকেট প্রেমিরা। ভারত বনাম ইংল্যান্ডের স্কোর বর্তমানে ১-১। ১৯৮৩ সালে ভারতীয় দল প্রথম আহমেদাবাদের এই সর্দার প্যাটেল স্টেডিয়ামে প্রথম টেস্ট খেলেছিল। তারপর থেকে ওই স্টেডিয়ামে মোট ১২ টি টেস্ট খেলেছে ভারত। যার মধ্যে ৪ টি জয়,২ টি পরাজয় এবং ৬ টি ম্যাচ অমীমাংসিত শেষ হয়। অন্যদিকে এই স্টেডিয়ামে ইংল্যান্ডের বিপক্ষে ভারত ২ বার টেস্টে মুখোমুখি হয়েছিল। ২০০১ সালে এই দুইদলের মধ্যেকার ম্যাচটি অমীমাংসিত শেষ হয়। ২০১২ সালে ভারত ইংল্যান্ডকে হারায় এই মাঠে। সেদিক থেকে দেখতে গেলে এই বছর একধাপ আগে রয়েছে টিম ইন্ডিয়া।

Advertisement

‘নমস্তে ট্রাম্প’ উদ্বোধনের ঠিক এক বছর পর আন্তর্জাতিক ক্রিকেট খেলা হবে এই মোতেরা স্টেডিয়ামে, যেখানে তৎকালীন মার্কিন প্রেসিডেন্টের ভাষণের সাক্ষী ছিল ১ লক্ষেরও বেশি দর্শক।তাদের মাত্র অর্ধেককে এই কঠিন সময়ে ঢুকতে দেয়া হবে লাইভ খেলা দেখার জন্য। দুই দলই একটি একটি করে ম্যাচ জিতে বসে আছে। ফলে এই টেস্ট জারা জিতবে, তারা সিরিজ জয়ের দিকে এক কদম এগিয়ে যাবে।

Advertisement

ভারত ইংল্যান্ড দিন রাত টেস্ট ম্যাচ কখন, কীভাবে, কোথায় দেখা যাবে? জানুন বিস্তারিত

Advertisement

সময়ঃ ভারত বনাম ইংল্যান্ড, তৃতীয় টেস্ট, ২৪-২৮ ফেব্রুয়ারি ২০২১, দুপুর ২:৩০।

ভেন্যুঃ সর্দার প্যাটেল স্টেডিয়াম, আহমেদাবাদ, বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়াম।

খেলা সরাসরি সম্প্রচারিত কোথায় হবেঃ ভারত বনাম ইংল্যান্ড তৃতীয় টেস্ট স্টার স্পোর্টস নেটওয়ার্কে সরাসরি সম্প্রচার করা হবে। এছাড়া ডিসনি প্লাস হটস্টারে এই ম্যাচ আপনি দেখতে পাবেন।

ভারতের সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা, শুভমান গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি (C), আজনকিয়া রাহানে, ঋষভ পন্থ (WK), হার্দিক পান্ডিয়া, আর অশ্বিন, আক্সার প্যাটেল, ইশান্ত শর্মা, জসপ্রীত বুমরাহ।

ইংল্যান্ডের সম্ভাব্য একাদশঃ রোরি বার্নস/জ্যাক ক্রউলি, ডম সিবলি, জনি বেয়ারস্টো, জো রুট (C), বেন স্টোকস, অলি পোপ, বেন ফোকস (WK), ডম বেস/ক্রিস ওকস, জোফ্রা আর্চার, জ্যাক লিচ, জেমস এন্ডারসন।

Recent Posts