প্রবল বৃষ্টিতে প্রেমের জ্বালায় পাগল মোনালিসা, জুটির রোম্যান্স দেখলে ঘুম উড়বে (VIDEO)

Advertisement

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে মোনালিসা ও দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে লাখে কথা বলছে।

Advertisement

মোনালিসাভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘যোবনা কাস কে দাবা দে সাইয়া’ এই গানের তালেই পর্দায় নীরাহুয়ার সাথে বৃষ্টির মধ্যেই মধ্যরাত পর্যন্ত রোমান্স করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। জনপ্রিয় ভোজপুরি ছবি ‘আদালাত’এর গানের দৃশ্য এটি। এই ছবিতে প্রেমিক প্রেমিকার ভূমিকাতেই দেখা মিলেছে তাদের। তাদের এই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে এই জনপ্রিয় অনস্ক্রিন ভোজপুরি তারকা জুটির। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের কাছে।

Advertisement

‘ওয়েব মিউজিক ভোজপুরি’ নামের জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল থেকে ৬ বছর আগে এই গানের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল। এই চ্যানেলের মাধ্যমে এই হিট গানের ভিডিওটি এই মুহূর্তে ৬২ লাখেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। ভিডিওতে এই দুই তারকাকেই একই রঙের পোশাকে দেখাও গিয়েছে। ২০১৭ সালের শেয়ার করে নেওয়া হিট গান এটি। এই মুহূর্তে পুনরায় নেটদুনিয়ায় ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে এই গানের ভিডিও ভাইরাল হতেই আবারো চর্চায় উঠে এসেছেন মোনালিসা ও দীনেশ লাল যাদব। সকলের জন্য আরো একবার রইল সেই ভিডিওই, দেখে নিন।

Advertisement