Dolly Javed: সৌন্দর্যের দিক দিয়ে উরফিকে টেক্কা দিচ্ছেন বোন ডলি, শর্ট ড্রেসে এমন ছবি সামনে এসেছে

Advertisement

Advertisement

উরফি জাভেদ সোশ্যাল মিডিয়ার বিতর্কিত কুইন। তিনি যেখানে থাকবেন বিতর্ক সেখানে দানা বাঁধবেই। নিজের লাগামছাড়া কথাবার্তা ও সাজ-পোশাকের জন্য প্রায়ই চর্চায় থাকেন উরফি জাভেদ। সোশ্যাল মিডিয়ার পাতা স্ক্রল করলেই উরফি জাভেদকে নিয়ে কোনো না কোনো খবর চোখে পড়ে। তবে এই প্রতিবেদনে অভিনেত্রীকে নিয়ে নয়, তার বোন ডলি জাভেদকে নিয়ে কথা হবে।

Advertisement

ডলি জাভেদ রূপে গুণে রীতিমতো টেক্কা দিতে পারেন বলিউডের তাবড় তাবড় নায়িকাদের। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যা অসংখ্য, সেটা তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট দেখলেই স্পষ্ট হবে। তার ড্রেসিং সেন্স তার দিদির মতই দুর্দান্ত, কিন্তু আলাদা। উরফি জাভেদের মতোই তিনিও ধীরে ধীরে সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে উঠছেন। তার শেয়ার করা যেকোনো ছবি কিংবা ভিডিও ভাইরাল হয় নিমেষে। সম্প্রতি নিজের সাম্প্রতিক লুকের সূত্র ধরেই আবারো চর্চায় ডলি জাভেদ।

Advertisement

সম্প্রতি ডলি জাভেদ নিজের শেয়ার করে নেওয়া একটি রিল ভিডিওর সূত্র ধরেই চর্চিত হচ্ছে। ভিডিওটির শুরুতে ডলিকে খোলা চুলে চকলেট রঙের একটি অফ-শোল্ডার ক্রপটপ ও কালো রঙের খয়েরী রঙের একটি প্লাজোতে দেখা গিয়েছিল। এরপরেই নিমেষের মধ্যে বোল্ড লুকে হাজির হন ক্যামেরার সামনে। খোলা চুলে ছাই রঙের ডিপ নেক লাইন কাটিং, স্লিভলেস, শর্ট ড্রেসে দেখা গিয়েছে তাকে। ভিডিওতে মানানসই মেকাপে নীলচে আলোয় ক্যামেরার সামনে একাধিক বোল্ড পোজ দিতে দেখা গিয়েছে ডালিকে। বলাই বাহুল্য, এবার যেন রূপে গুণে উরফিকেও ছাপিয়ে গিয়েছেন তিনি, তার ঝলক অবশ্য কমেন্টবক্সেই মিলবে।

Advertisement

Recent Posts