BREAKING : শান্তিরক্ষায় রাজ্যের বেশ কিছু জেলায় ইন্টারনেট পরিষেবা বন্ধ

Advertisement

Advertisement

নাগরিকত্ব সংশোধনী আইনের বিরুদ্ধে বিভিন্ন জায়গায় যে অশান্তির সৃষ্টি হয়েছে, তা রুখতে কড়া পদক্ষেপ নিলেন মুখ্যমন্ত্রী। তিনি মনে করছেন কিছু বহিরাগত উস্কানির ফলেই এই ধরনের পরিস্থিতির সৃষ্টি হয়েছে। তাই বেশ কিছু জায়গায় ইন্টারনেট পরিষেবা বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

Advertisement

মুর্শিদাবাদ,মালদা, উত্তর দিনাজপুর,হাওড়া, উত্তর ২৪ পরগণা বসিরহাট এছাড়াও বারাসত মহকুমা এবং দক্ষিণ ২৪ পরগণার বারুইপুর মহকুমা, ক্যানিং মহকুমা এর কিছু জায়গায় এই ইন্টারনেট পরিষেবা বন্ধ থাকবে বলে রাজ্যের তরফে জানানো হয়েছে। অনির্দিষ্টকালের জন্যে বন্ধ থাকবে এই ইন্টারনেট ব্যবস্থা।

Advertisement

আরও পড়ুন : CAB-NRC ইস্যু : রাজ্যের বর্তমান পরিস্থিতি ক্ষতিয়ে দেখতে আজ রাজ্যে পা রাখবেন মোদী

প্রসঙ্গত নাগরিকত্ব সংশোধনী আইন ঘিরে উত্তাল অসম, ত্রিপুরা-সহ উত্তর-পূর্ব রাজ্যগুলি। ওইসব জায়গা গুলিতেও হিংসা এবং সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার জন্য ইন্টারনেট এবং মোবাইল পরিষেবা বন্ধ করার নির্দেশ জারি করেছে প্রশাসন। এটি চলবে আগামী সোমবার পর্যন্ত।

Advertisement

বাংলার বিভিন্ন জায়গায় চলেছে বিক্ষোভ, রেল অবরোধ, রাস্তা অবরোধ। আগুন লাগিয়ে দেওয়া হয়েছে সরকারি ও বেসরকারি বাসে। মুখ্যমন্ত্রী আগেই শান্তিপূর্ণ প্রতিবাদের কথা বলেছিলেন, কিন্তু পরিস্থিতি নাগালের বাইরে বেরিয়ে যাওয়ায় এই পদক্ষেপ নিতে চলেছেন তিনি।

Recent Posts