সমুদ্রপাড়ে হট লুকে ইলিয়ানা ডি ক্রুজ, সোশ্যাল মিডিয়ায় তুমুল ঝড়

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: ‘বরফি’ সিনেমার সেই বাঙালি মেয়েটিকে মনে আছে! অসাধারন মানিয়েছিল সেই মিষ্টি লুকের মেয়েটিকে, যার আসল নাম ইলিয়ানা ডি ক্রুজ। বরাবরই ভালো অভিনয় করেও তার নামটা রয়ে গেল বলিউডের আড়ালে আবডালে। খান চল্লিশেক সিনেমা করেও বলিউডের সেরা অভিনেত্রীদের দৌড়ে তার জায়গা হয়নি। যদিও কেরিয়ারে হিট ছবির সংখ্যা কিন্তু নেহাত কম নয়।

Advertisement

বরফি ছাড়াও, ম্যায় তেরা হিরো, পাগলপন্তী, রেইড, রুস্তম, বাদশাহো, মুবারকন, অমর আকবর অ্যান্টনি প্রভৃতি ছবিতে তাকে অভিনয় করতে দেখা গিয়েছে। সৌন্দর্যের অপরূপ বহিঃপ্রকাশ তার চাহনিতে ফুটে ওঠে স্পষ্ট। তার আগমনে সমালোচকরা দাবী করেন ইন্ডাস্ট্রিতে নতুন মুখের অভিনেত্রীর আবির্ভাব ঘটেছে।

Advertisement

আরও পড়ুন : করোনা নিয়ে সতর্কতা, মুখে মাস্ক পরে ছবি দিলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান

Advertisement

সিনেমা ছাড়াও ইনস্টাগ্রামে বেশ পপুলার ইলিয়ানা। তার পোস্ট করা বিভিন্ন ছবিতে মজে রয়েছেন ভক্তরা। আবারো তার হট ছবি এল প্রকাশ্যে, সমুদ্রসৈকতের পাশে রোদ ঝলমলে সি বিচে নিজের বিকিনি লুক শেয়ার করলেন ইলিয়ানা। উষ্ণ ছবিতে রীতিমতো শরগোল নেটদুনিয়ায়। তার মেদহীন সুন্দর ফিগারে দিওয়ানা হয়েছেন হাজারো অনুরাগী।

তাকে শেষ দেখা গিয়েছে অজয় দেবগনের বিপরীতে ‘রেইড’ সিনেমায় এরপর মাঝে বেশ খানিকটা বিরতি চলছে। নতুন করে কোনো প্রজেক্টে হাত দেননি ইলিয়ানা। তার বিকিনি লুকের ছবিটি নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

Recent Posts