জ্যোতিষ

আপনার মুখে তিল থাকলে জেনে নিন এর ফলে কী কী হতে পারে

Advertisement

Advertisement

জ্যোতিষশাস্ত্র শুধু হাতের কর দেখে ভাগ্য বিচার করে না। অনেকের মুখেই একাধিক তিল দেখতে পাবেন। আসুন আপনাকে বলি যে আপনার মুখে তিল থাকলে আপনার সৌন্দর্য বৃদ্ধি পায়। এর পাশাপাশি জ্যোতিষশাস্ত্রেও তিলের গুরুত্ব রয়েছে। বিভিন্ন তিলের বিভিন্ন অর্থ রয়েছে এবং তিলের কারণে আপনার ভাগ্যও তৈরি হতে পারে, তাই আসুন মুখের বিভিন্ন অংশে তিল থাকার অর্থ কী তা ব্যাখ্যা করি।

Advertisement

১) কপালে তিল:
আপনার কপালে তিল থাকলে এর মানে হল যে আপনাকে আপনার জীবনে শুরুতে অনেক সংগ্রাম করতে হবে। যাইহোক, কঠোর পরিশ্রমের সাথে, আপনি সাফল্য পাবেন এবং আপনার আর্থিক অবস্থারও উন্নতি হবে। আসুন আমরা আপনাকে বলি যে যাদের কপালের মাঝখানে তিল থাকে তারা খুব প্রেমময় হয় এবং এই জাতীয় লোকেরা অন্যদের খুব ভাল বোঝে এবং তাদের সাথে খুব ভাল আচরণ করে।

Advertisement

২)নাকে তিল:-
আপনার নাকে তিল থাকলে আপনি আপনার জীবনের বিভিন্ন জায়গায় ভ্রমণের সুযোগ পাবেন। যদিও এ ধরনের মানুষের বিবাহিত বা প্রেমের জীবন কিছুটা অশান্ত থাকে। এতে কিছু অসুবিধা আছে। যাদের নাকের ডান দিকে তিল থাকে তারা খুব উচ্চ চিন্তার অধিকারী হন। এই ধরনের লোকেরা কখনই তাদের গোপন কথা কাউকে বলে না। সেই সঙ্গে যাদের নাকের নিচে তিল থাকে, তারা প্রচুর ভ্রমণ করেন। যাদের নাকের বাম পাশে তিল থাকে তারা শিল্পী। অর্থাৎ, সেই ব্যক্তি তার জীবনে শিল্প সম্পর্কিত কাজ করে। এর পাশাপাশি এই ধরনের লোকদের অনেক বিষয়ও থাকে।

Advertisement

৩)ঠোঁটে তিল:-
অনেকের ঠোঁটে তিল থাকে। আসুন জেনে নেওয়া যাক যে সমস্ত মানুষের ঠোঁটের ডান দিকে তিল থাকে, সেই ব্যক্তিরা পারফেক্ট হন। তারা তাদের সব কাজ ভালো করে। তার মন খুব তীক্ষ্ণ। তারা প্রতিটি সমস্যা বোঝে। সেই সঙ্গে যাদের ঠোঁটের বাম পাশে ডান কোণায় তিল থাকে, তারা খুব কামুক হন। এ কারণে অনেক সময় তাদের জীবনে সমস্যায় পড়তে হয়।

৪)চোখে তিল:-
জ্যোতিষ শাস্ত্র অনুসারে যাদের ডান চোখের চারপাশে তিল থাকে। সেই মানুষগুলো অনেক ধনী। তাদের আর্থিক অবস্থা খুবই ভালো। অন্যদিকে যাদের চোখের বাম দিকে তিল থাকে, তারা একটু অহংকারী এবং কঠোর হন। এই ধরনের মানুষ নিজেদের জন্য খুব গর্বিত।

এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা জরুরী যে ভারত বার্তা যে কোনো ধরনের বিশ্বাস, তথ্যকে সমর্থন করে না। কোন তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে সংশ্লিষ্ট বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।