‘আমি যদি প্রার্থী হই তাহলে আমি স্বার্থপর হয়ে যাব’, বিস্ফোরক মন্তব্য ‘বাঙালিবাবু’ মিঠুনের

ইতিমধ্যেই মহাগুরু মিঠুন চক্রবর্তী ভারতীয় জনতা পার্টির হয়ে প্রচারে নেমে পড়েছেন সদলবলে

Advertisement

Advertisement

রাজনৈতিক মহলে বেশ কয়েকদিন ধরেই জল্পনা মহাগুরু মিঠুন চক্রবর্তী হয়তো এবারে বিজিবি হয়ে প্রার্থী হতে চলেছেন। যদি কিছুদিন আগে তিনি নিজেই এই সম্ভাবনার সম্পূর্ণরূপে উড়িয়ে দিয়েছেন। আবারো মহাগুরু মিঠুন চক্রবর্তী জানিয়ে দিলেন, তিনি কখনোই ভোট লড়তে চাইছেন না। বরং তিনি বিজেপির একজন কর্মী হয়ে ভোটের প্রচারে অংশগ্রহণ করবেন।

Advertisement

তিনি এদিন বললেন, “আমি যদি প্রার্থী হই তাহলে আমি স্বার্থপর হয়ে যাব। এই কারণে আমি প্রার্থী হতে চাই না। প্রথম দফার ভোট প্রচার এর শেষের দিন জঙ্গলমহলে গিয়ে বিজেপির হয়ে ভোট প্রচারে অংশগ্রহণ করলেন মিঠুন চক্রবর্তী। প্রথমেই সকালবেলা হেলিকপ্টারে বাঁকুড়া পৌঁছে গিয়েছিলেন মিঠুন। সেখানে সুপারস্টার কে দেখার জন্য ছিল উৎসাহী মানুষের বিশাল ভিড়। প্রথমে তিনি নামতে পারছিলেননা হেলিকপ্টার থেকে। তারপর শেষমেশ কাকে নামানো হয় এবং তারপরে রোড শো করা হয়। তিনি সেই জনসভায় জানিয়েছেন, বাংলার মানুষের সঙ্গে তার কোনো রকম স্টারের সম্পর্ক নয়। বরং তার সঙ্গে বাংলার মানুষের হৃদয়ের সম্পর্ক রয়েছে।

Advertisement

তিনি এদিনের সভা থেকে পরিষ্কার জানিয়ে দিলেন, ভারতীয় জনতা পার্টির হয়ে তিনি গরীব মানুষদের জন্য লড়াই করতে এসেছেন। বাংলার সব মানুষকে তাদের ন্যায্য অধিকার দেওয়ার জন্য সদা প্রস্তুত সুপারস্টার মিঠুন চক্রবর্তী। এছাড়াও তিনি সবার আশীর্বাদ কামনা করেছে ভারতীয় জনতা পার্টির জন্য। শালতোড়া সভা করার পর পুরুলিয়ার মানবাজারে এবং ঝাড়গ্রামে সভা করেছেন মিঠুন চক্রবর্তী। এছাড়া অবশেষে তিনি গিয়েছিলেন পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়িতে রোড শো করতে।

Advertisement

মিঠুন বলেছেন, “আমি যদি বাইরের লোক হই, তাহলেতো মাদার টেরিজা এবং ভগিনী নিবেদিতা ও বাইরের লোক। বাঙালি ওদের মাথায় তুলে নাচে। ওরা কিন্তু বাইরের লোক নয়। আসলে বাইরের লোক তারা যারা বাংলায় থেকে বাংলার গরিব মানুষকে ভুলে গিয়েছেন। আমরা বাইরের লোক নই। আমরা নীতির লড়াই লড়ছি এবং সেটাই লড়বো।”