WTC Final: কোথায়, কখন দেখবেন ভারত বনাম নিউজিল্যান্ডের ফাইনাল ম্যাচ?

Advertisement

Advertisement

ভারত ও নিউজিল্যান্ড টেস্ট ক্রিকেটের চূড়ান্ত যুদ্ধে, আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য বিশ্বব্যাপী ক্রিকেট ভক্তরা প্রস্তুত। আগামীকাল সাউদাম্পটনের এজিয়াস বোলে শীর্ষ লড়াই শুরু হবে। টেস্ট ফাইনাল সত্যিই দেখার জন্য একটি আকর্ষণীয় প্রতিযোগিতা হবে কারণ এই উভয় পক্ষই ইদানীং লাল বলের ক্রিকেটে অসাধারণ পারফর্ম করছে। বস্তুত, নিউজিল্যান্ড ও ভারত যথাক্রমে আইসিসি টেস্ট র‍্যাঙ্কিংয়ে প্রথম ও দ্বিতীয় স্থান ধরে রেখেছে। তবে, ফাইনালে কিউয়ি দলের পক্ষে অনেক প্রতিকূলতা রয়েছে বলে দাবি করা ভুল হবে না। ইংল্যান্ডের পরিস্থিতি নিউজিল্যান্ডের মতো। অতএব, চারপাশের সাথে মানিয়ে নেওয়া তাদের জন্য বিশাল চ্যালেঞ্জ হবে না।

Advertisement

উভয় দলই বড় ফাইনালের জন্য তাদের ১৫ জন খেলোয়াড়ের দল ঘোষণা করেছে। নিউজিল্যান্ড তাদের অধিনায়ক কেন উইলিয়ামসন এবং অভিজ্ঞ উইকেটরক্ষক বিজে ওয়াটলিং-এর প্রত্যাবর্তনে শক্তিশালী হয়েছে। ভারতের পক্ষে, যে ১৫ জন খেলোয়াড়ের নাম ঘোষণা করা হয়েছিল তা প্রত্যাশিত ছিল। ভারতীয় দলে অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, ওয়াশিংটন সুন্দর, কেএল রাহুল এবং মায়াঙ্ক আগরওয়ালের মতো তারকা প্লেয়াররা অন্তর্ভুক্ত ছিলেন না।

Advertisement

কিভাবে ডাব্লুটিসি ফাইনাল দেখবেন?

Advertisement

টস অনুষ্ঠিত হবে দুপুর ৩টা ভারতীয় সময়ে। ভারত ও নিউজিল্যান্ডের মধ্যকার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালটি বিকেল সাড়ে তিনটা থেকে খেলা হবে। ভারত এবং নিউজিল্যান্ড ম্যাচটি Star Sports 1, Star Sports 1 HD, Star Sports 1 Hindi, Star Sports 1 Hindi HD তে সরাসরি সম্প্রচার করা হবে। এছাড়া ডিজনি প্লাস হটস্টারে সরাসরি স্ট্রিমিং দেখতে পারেন।

Recent Posts