দেখতে হুবহু শাহরুখ, চেনা দায় কে আসল কে নকল! রইল ছবি

Advertisement

Advertisement

সুপারস্টার আরিয়ান খান্না ও অন্যটি তাঁর ফ্যান গৌরব। দুজন দেখতে ছিল হুবুহু এক। এই দুই চরিত্র একা অভিনয় করেছিলেন শাহরুখ খান। তবে এবারে আর কোনো দ্বৈত চরিত্র না একেবারে শাহরুখ খানেত হামশাখল হাজির। বহু সিনেমাতে আমরা অভিনেতাকে দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখছি। শুনেছি পুরো পৃথিবীতে একই রকম দেখতে সাত জন থাকে। এবারে এই কথা খোদ প্রমাণ হল শাহরুখের ক্ষেত্রে।

Advertisement

কিং খানের ডুব্লিকেট ভাবা যায়। তবে এর নাম শাহরুখ নয়। নাম ইব্রাহিম কাদ্রি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ইব্রাহিম কাদ্রির কিছু ছবি আর ভিডিও বেশ ভাইরাল হয়। ইনস্টাগ্রামে ইব্রাহিম কাদ্রির পেজ খুললে প্রায় সব ছবিতেই শাহরুখ খানের কোনও না কোনও লুক নকল করে তাতে পোজ দিতে দেখা গিয়েছে।

Advertisement

নয়তো কিং খানের ছবির গানে অভিনয় করতে দেখা গিয়েছে। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা এখন ৫ লক্ষের কাছাকাছি। আর তিনি বলিউডের অন্যান কোনো স্টারকে ফলো না করলেও শাহরুখকে ফলো করবেই। শাহরুখের নানা ছবির লুকে ফটোশ্যুট করাই ইব্রাহিমের এখন নেশা। আবার এই নেশাকে পেশা হিসেবেও বেছে নিয়েছেন ইব্রাহিম। কিং খানেত ইউএসপি মানে এই লুককে নিজের পেশা হিসেবে বেছে নিয়েছেন তিনি। কিং খানের বডি ডাবলের দরকার হলে পৌঁছে যান ইব্রাহিম। অথবা স্থানীয় কোনো শো যেখানে শাহরুখকে আনার জো নেই৷ বা কোনোভাবে উপস্থিত হতে পারবেনা সেখানে ইব্রাহিমই চলে যান শাহরুখ সেজে। আর তাঁকে দেখে বোঝার উপায় নেই।

Advertisement

অনেকেই প্রথম দেখলে এনাকে শাহরুখ বলেই চিহ্নিত করবে। শাহরুখের রিয়েল জীবনের ফ্যান এই ইব্রাহিমই কারণ প্রিয় অভিনেতাকে যে খুব ভালোভাবেই অনুকরণ করতে ওস্তাদ হয়ে উঠেছেন ইব্রাহিম তা বেশ স্পষ্ট তাঁর ছবিগুলি।