বিনোদন

‘আপনাকে পেতে চাই’, শিক্ষিকা শ্রাবন্তীর প্রেমে পাগল এক বাংলাদেশের ছাত্র

Advertisement

Advertisement

কারণে-অকারণে সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চায় থাকতে দেখা যায় শ্রাবন্তী চ্যাটার্জীকে। তিনি নিজের ব্যক্তিগত জীবনের সূত্র ধরেই বেশি চর্চায় থাকেন। আর যার জন্য অনেকসময় নেটনাগরিকদের একাংশের মাঝে কটাক্ষের শিকার হতে হয় তাকে। টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী তিনি, সে প্রসঙ্গে আলাদাভাবে বলার কিছুই নেই। তবে খুব শীঘ্রই ওপার বাংলার ছবিতে আবারো দেখা মিলবে শ্রাবন্তী চ্যাটার্জীর। প্রায় তিনবছর পর ওপার বাংলার ছবিতে দেখা মিলবে অভিনেত্রীর।

Advertisement

খুব শীঘ্রই ওপার বাংলার আসন্ন নতুন ছবি ‘বিক্ষোভ’এ দেখা মিলবে এপার বাংলার শ্রাবন্তীর। ওপার বাংলার শান্ত খানের সাথে জুটি বেঁধেছেন তিনি। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির অফিশিয়াল ট্রেলার। আর এই ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই শোরগোল পড়ে গিয়েছে দর্শকদের মধ্যে। বছর তিনেক পর আবার তাকে দেখা যাবে বাংলাদেশের এই ছবিতে। ২০১৯’এ বাংলার ‘যদি একদিন’ ছবিতে তাহসান খানের সাথে জুটি বেঁধেছিলেন শ্রাবন্তী। সেই ছবি দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলেছিল, তা বলাই বাহুল্য।

Advertisement
Advertisement

তবে এবার বাংলাদেশের অন্যতম জনপ্রিয় তরুণ নায়ক শান্ত খানের সাথে দেখা মিলবে তার। বাংলাদেশের লোকাল প্রোডাকশনের সাথে এটি শ্রাবন্তী চ্যাটার্জীর দ্বিতীয় ছবি। উল্লেখ্য, এই ছবির প্রযোজনা দায়িত্বে ছিলেন অভিনেতার বাবা সেলিম খান। মূলত ঢাকাতেই ছবির শুটিং সম্পন্ন হয়েছে। কিছু কিছু দৃশ্য ঢাকার আশেপাশের অঞ্চলেও শুট করা হয়েছে। এছাড়াও ছবির দুটি গানের শুটিং ভারত ও থাইল্যান্ডে করা হয়েছে। উল্লেখ্য, আগামী ১০’ই জুন মুক্তি পেতে চলেছে ‘বিক্ষোভ’।

এই ছবিতে শিক্ষিকার চরিত্রে দেখা মিলবে অভিনেত্রীর। অন্যদিকে শান্ত খানকে অভিনেত্রীর ছাত্র হিসেবেই দেখা যাবে। অভিনেত্রীর অভিনয় দেখে মুগ্ধ তিনি, তা নিজেই স্বীকার করেছেন অভিনেতা। নিরাপদ সড়কের আন্দোলন নিয়েই ছবির গল্প এগোবে। নিরাপদ সড়কের দাবিতে ছোট ছোট স্কুল কলেজের ছাত্র ছাত্রীদের আন্দোলন নাড়িয়ে দিয়েছিল সকলকে। আর সেই গল্পকে নির্ভর করেই ছবির গল্প এগোবে। ছবিটি শামীম আহমেদ রনি দ্বারা পরিচালিত। এছাড়াও, রজতাভ দত্ত, অমিত হাসান, রাহুল দেব, শিবা শানু সহ আরো একাধিক তারকাদের দেখা মিলবে এই ছবিতে। অন্যদিকে, শ্রাবন্তী ও ওম সাহানি অভিনীত ‘ভয় পেও না’ কয়েকদিন আগেই, ২৭’শে মে মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। ইতিমধ্যেই দর্শকদের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া আসা শুরু হয়ে গিয়েছে, তা বলাই বাহুল্য।