বিনোদন

হৃত্বিক রোশানের বোন সৌন্দর্যে অনেক বেশি সুন্দর, টেক্কা দেবে তাবড় তাবড় নায়িকাদের

Advertisement

Advertisement

হৃত্বিক রোশান বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় প্রথম সারির হ্যান্ডসাম হাঙ্ক। ৯০’এর দশকের অন্যতম জনপ্রিয় অভিনেতা তিনি। দর্শকদের মাঝে তার জনপ্রিয়তা নেহাতই কম নয়। তাকে পর্দায় এক ঝলক দেখার অপেক্ষায় অধীর আগ্রহে দিন গোনেন অভিনেতার অগণিত ভক্তমহল। সম্প্রতি মিডিয়ার পাতায় পুনরায় চর্চার আলোয় হৃত্বিক রোশান। তবে এবার নিজের কারণে নয় নিজের বোন পাশ্মিনা রোশনের সূত্র ধরেই একাংশের মাঝে চর্চিত অভিনেতা।

Advertisement

রাকেশ রোশানের ভাই রাজেশ রোশান। তারই কন্যা পাশ্মিনা। ছোট থেকেই অভিনেত্রী হওয়ার স্বপ্ন তার। ইতিমধ্যেই অভিনয় দুনিয়ায় পা রেখেছেন পাশ্মিনা। সেই ঝলক অবশ্য তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই মিলবে। তবে এই মুহূর্তে তার একটি ছবি নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে, আর সেই সূত্রেই পাশ্মিনার পাশাপাশি চর্চায় বলিউডের গ্রীক গডও। বলাই বাহুল্য, এই মুহূর্তে হৃত্বিকের বোনের রূপে মুগ্ধ একাংশ।

Advertisement

ভাইরাল হওয়া ছবিতে একটি সাদা শাড়িতে দেখা মিলেছে তার। শাড়ি লুকে রীতিমতো সকলের মন কেড়েছেন তিনি। কোন এক তারকা বেষ্টিত অনুষ্ঠানেই এই সাজে দেখা মিলেছিল পাশ্মিনার। যেকোনো ধরনের পোশাকেই সাবলীল তিনি। তবে শাড়ি লুকে যেন একটু বেশিই নজর কেড়েছেন নেটনাগরিকদের। অনেকের মতে, অভিনেতার বোন বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদের টেক্কা দিতে পারেন। রূপে-গুনে তিনি অনেকের থেকে অনেক বেশি গুণী। আপাতত, নিজের ভাইরাল হওয়া ছবির সূত্র ধরেই চর্চিত ও পুনরায় প্রশংসিত পাশ্মিনা। উল্লেখ্য অভিনয়ের পাশাপাশি নৃত্য পরিবেশনাতেও বেশ দক্ষ তিনি। অবশ্য সেই ঝলকও রয়েছে তার সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

Recent Posts