বলিউড

Hrithik-Rekha: হৃত্বিকের ঠোঁটে ঠোঁট রেছেছিলেন অভিনেত্রী রেখা, ছবি ভাইরাল হতে কটাক্ষের মুখে দুই তারকা

Advertisement

Advertisement

হৃত্বিক রোশন ও রেখা দুজনেই বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। হৃত্বিক রোশনকে বলিউড ইন্ডাস্ট্রির গ্রিক গড বলা হয়। অন্যদিকে ৭০ দশক থেকে পর্দায় দাপিয়ে বেড়াচ্ছেন রেখা। বর্তমানে অভিনয় দুনিয়ায় সেভাবে অভিনেত্রীর দেখা না মিললেও একাধিক রিয়্যালিটি শোয়ের মঞ্চে দেখা মেলে তার। মিডিয়ার পাতায় কোনো না কোনো কারণে এই সমস্ত প্রথম সারির তারকাদের চর্চায় থাকতে হয়। তবে সম্প্রতি এক পুরনো ছবির সূত্র ধরেই নেটনাগরিকদের একাংশের মাঝে তুমুল কটাক্ষের সম্মুখীন এই দুই তারকা।

Advertisement

হৃত্বিক রোশন রেখার সাথে একাধিক ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন। ‘কই মিল গেয়া’তে মা-ছেলের চরিত্রে অভিনয় করতে দেখা মিলেছিল তাদের। পরে অবশ্য দিদা ও নাতির চরিত্রে ‘কৃশ’ ছবিতে দেখা গিয়েছিল এই দুই তারকাকে। পর্দায় একসাথে তারা বেশ নজর কেড়েছিলেন দর্শকমহলের। সেই সময় প্রচারের খাতিরে একাধিক সময় একসাথে দেখা যেত তাদের। সম্ভবত সেই রকমই কোন এক প্রচারে গিয়ে পাপারাজিৎদের সূত্র ধরেই সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চায় উঠে এসেছিল এই দুই তারকার এই ছবিটি।

Advertisement

সাম্প্রতিক এই ভাইরাল হওয়া ছবিতে কথায় কথায় আলিঙ্গন করার সময় পাপারাজিৎদের ক্যামেরার সামনেই হৃত্বিক রোশনের ঠোঁটে ঠোঁট রেখে স্নেহের চুম্বন করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সেই দৃশ্য অবশ্য চোখ এড়ায়নি কারোরই। পাপারাজিৎদের সূত্র ধরেই এই ছবি বহুদিন ধরে মিডিয়ায় ঘোরাফেরা করছে। আপাতত সেই ছবিই পুনরায় ভাইরাল হয়েছে নেটমাধ্যমে নেটনাগরিকদের একাংশের মাঝে। এখন সেই ছবির সূত্র ধরেই পুনরায় চর্চার আলোয় হৃত্বিক রোশন ও রেখা। এই ছবির জন্যই তারা নেটজনতার একাংশের মাঝে তুমুল কটাক্ষের শিকার হয়েছিলেন একটা সময়ে। এই ছবির জন্যই আবারো সেই প্রসঙ্গ উঠে এসেছে মিডিয়ায়।

Advertisement