বিনোদন

Krrish 4: অপেক্ষার পালা শেষ, ‘কৃশ ৪’এর কাজ শুরু করছেন হৃত্বিক রোশান

Advertisement

Advertisement

‘কৃশ’এর পরবর্তী সিক্যুয়াল আসতে চলেছে খুব শীঘ্রই। সম্প্রতি এক সূত্র মারফত জানা গিয়েছে সেকথা। আগামী বছরই শুটিং শুরু হতে পারে এই ছবির। তবে আপাতত হৃত্বিক রোশান ব্যস্ত রয়েছেন ‘বিক্রম বেদার’ শুটিং নিয়ে। এই ছবিতে তার সাথে শুটিং করতে দেখা যাবে সাইফ আলি খানকে। তবে ‘কৃশ ৪’এর কাস্টিং শুরু হয়ে যাবে চলতি বছরের জুন মাস থেকেই।

Advertisement

জানা গেছে, জুন মাসেই কাস্টিংয়ের কাজ পুরোপুরি শেষ করার চেষ্টায় থাকবে ফ্র্যাঞ্চাইজি। তখনই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে এই ছবিতে নায়িকার ভূমিকায় কে অভিনয় করবেন! তবে এখনই সে প্রসঙ্গে কোনো কথা জানা যায়নি।

Advertisement

হৃত্বিক রোশানকে বলিউডের গ্রিক দেবতা হিসেবে মানা হয়। তাকে এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন তার অগণিত ভক্তরা। তবে আপাতত জানা গিয়েছে, অভিনেতা ‘বিক্রম বেদা’র শুটিং শেষ করে ‘ফাইটার’ ছবির কাজে হাত দেবেন। এই ছবির শুটিং ১০০ দিন চলবে বলেই জানা গিয়েছে। এই ছবিতে দীপিকা পাডুকোনের বিপরীতেই দেখা মিলবে অভিনেতার। সম্ভবত ‘ফাইটার’ ছবির শুটিং ২০২২’এর শেষের দিকে শেষ হতে পারে। উল্লেখ্য, সব ঠিকঠাক থাকলে ২০২৩’এর ২৮’শে সেপ্টেম্বর মুক্তি পেতে পারে এই ছবিটি।

Advertisement

‘কৃশ’ সুপারহিরোর গল্প। এই ছবির অ্যাকশন সিকোয়েন্সগুলো যে বেশ জোরদার হতে চলেছে তা নিয়ে কোন সন্দেহের অবকাশ নেই। এই ছবির শুটিং শুরু হওয়ার পূর্বে রাকেশ রোশান যে এক জোরদার পরিকল্পনা তৈরি করে নেবেন, তা আর বলার অপেক্ষা রাখে না। তবে আগামী বছর ঠিক কবে থেকে এই ছবির শুটিং শুরু হতে চলেছে? তা অবশ্য এখনই প্রকাশিত হয়নি। তবে বলাই বাহুল্য, ‘কৃশ’ খুব শীঘ্রই ফিরছে বড়পর্দায়। তবে অভিনেতার অগণিত ভক্তরা আপাতত তাকে বড়পর্দায় এক ঝলক দেখার অপেক্ষায় রয়েছেন।

Recent Posts