কপিল শর্মা থেকে কত টাকা নেয় বাঙালি অভিনেত্রী সুমনা চক্রবর্তী?

Advertisement

Advertisement

সুমনা চক্রবর্তী হিন্দি টেলিভিশন জগতের অন্যতম পরিচিত মুখ। এক দশক ধরে অভিনয় জগতে রয়েছেন তিনি। এই বাঙালি অভিনেত্রী ‘দ্যা কাপিল শর্মা শো’তে একেবারে শুরুর সময় থেকে রয়েছেন। এই শোতে ভুরির চরিত্রে দেখা যায় সুমনাকে। পর্দায় ভুরির চরিত্র দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। একজন কমেডিয়ান হিসেবে প্রশংসিতও হয়েছেন সুমনা।

Advertisement

কপিল শর্মা শোতে একাধিক অভিনেতারা রয়েছেন। তাদের মধ্যে বাঙালি অভিনেত্রী সুমনা চক্রবর্তী অন্যতম। একাধিক হিন্দি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। সুমনা চক্রবর্তী ছাড়াও এই শোতে রয়েছেন কৃষ্ণা, চন্দন প্রভাকর, কিকু শর্মা, ভারতী সিং। এছাড়াও বিচারক হিসেবে দেখা মেলে অর্চনা পুরণ সিংয়ের। তবে সম্প্রতি প্রকাশ্যে এসেছে সুমনা চক্রবর্তী কপিল শর্মা শোতে প্রতি এপিসোড পিছু কত পারিশ্রমিক নিয়ে থাকেন?

Advertisement

জানা গেছে, অভিনেত্রী প্রতি এপিসোড পিছু পারিশ্রমিক নেন ২-৩ লাখ টাকা। উইকেন্ড স্পেশল এপিসোডে তিনি প্রায় ৪-৫ লাখ টাকা নিয়ে থাকেন। অন্যান্য অভিনেত্রীরা নাকি ৫ লাখ টাকা নেন। তবে অভিনেত্রীর পারিশ্রমিক নিয়ে কিছু ধোঁয়াশা রয়েছে। তবে এক রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে, সুমনা চক্রবর্তী প্রতি এপিসোড পিছু ৭ লাখ টাকা নিয়ে থাকেন। তবে এক সাক্ষাৎকারে অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন, তিনি যে পরিমাণ পরিশ্রম করেন সেই অনুযায়ী কপিল শর্মা শো থেকে তিনি ভালোই পারিশ্রমিক পান।

Advertisement

মাসখানেক আগেই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের অসুস্থতার কথা জানিয়েছিলেন। এনডিওমেট্রোসিসে আক্রান্ত হওয়ার কথা সকলকে জানান তিনি। ২০১১ সালে তার এই রোগ ধরা পরে। সেইসময় থেকেই নিজেকে একেবারে নিয়ন্ত্রণে, নিয়মানুবর্তিতার মধ্যে রেখেছেন অভিনেত্রী। এর পাশাপাশি জোরকদমে চালিয়ে গিয়েছেন অভিনয়ের কাজও।