হট অবতারে হাজির পায়েল, আকর্ষণীয় ছবি মুহূর্তে ভাইরাল

Advertisement

Advertisement

ইন্ডাস্ট্রি মানেই আলোর ফোয়ারা,রসালো গসিপের চাকচিক্য। কিন্তু কিছু অভিনেতা-অভিনেত্রী বরাবর একটু লো প্রোফাইল থাকতে পছন্দ করেন। পায়েল সরকার তাঁদের মধ্যে অন্যতম। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পায়েলের একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে পায়েলকে দেখা যাচ্ছে রীতিমত হট অবতারে। কালো ফুলস্লিভ শর্ট টপ এবং শর্টস পায়েলকে করে তুলেছে অনন্যসুন্দরী। সাধারণত পায়েলকে এই পোশাকে দেখা না যাওয়ায় ছবিটি আকর্ষণীয় হয়ে উঠেছে।তবে এই ছবিতে পায়েল যথেষ্ট সাহসিকতার পরিচয় দিয়েছেন বডি শেমিং-কে পাত্তা না দিয়ে।

Advertisement

একটু লক্ষ্য করলেই বোঝা যাবে ,এই লকডাউনে পায়েল বেশ কিছুটা ওয়েট গেন করেছেন ।ফলে তাঁকে একটু ভারি দেখতে লাগলেও পায়েল তা কেয়ার করেননি। সচরাচর নায়িকাদের স্লিম থাকতে দেখা যায়। কিন্তু পায়েলের এই নিশ্চুপ পদক্ষেপ অনেকটাই বৈপ্লবিক। টলিউডে পায়ের তলার জমি শক্ত করার জন্য পায়েলকে বরাবর লড়াই করে যেতে হচ্ছে। বহুবছর কাজ করছেন তিনি। এমনকি মুম্বইতেও বেশ কিছু কাজ করেছেন। তিনি যতবার পর্দায় এসেছেন ,তাঁর সৌন্দর্য ও অভিনয় দর্শকদের কাছে চর্চার বিষয় হয়ে উঠেছে।

Advertisement

তাঁকে ব্যক্তিগত জীবন ঘিরে বহু বিতর্ক তৈরী হয়েছে। পরিচালক রাজ চক্রবর্তীর সাথে ব্রেক-আপের পর পায়েলের সঙ্গে বিভিন্ন সময়ে বেশ কিছু নায়কের সম্পর্কের কথা শোনা গেলেও তা স্থায়ী হয়নি।এমনকি এটাও শোনা যায়,রাজের প্রথম স্ত্রী-র সাথে বিবাহ-বিচ্ছেদের জন্য পায়েল দায়ী যা আদৌ সত্য নয়। কেরিয়ার ও ব্যক্তিগত জীবনের চড়াই-উতরাই পেরিয়েও নিজের লড়াকু মানসিকতা ধরে রেখেছেন পায়েল।তিনি আরো একবার প্রমাণ করে দিলেন তিনি সব পোশাকে,সব রূপে স্বচ্ছন্দ।

Advertisement

Recent Posts