বিনোদন

Webseries: প্রতিটা মুহূর্তেই উষ্ণ স্পর্শ, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না ঘাম ঝরানো এই ওয়েব সিরিজ

ডিজিটাল মার্কেটে সাহসী ওয়েব সিরিজের পাশাপাশি থ্রিলার এবং হাসির ওয়েব সিরিজ রিলিজ করা হয়।

Advertisement

Advertisement

করোনা মহামারির কারণে যখন গোটা ফিল্ম ইন্ডাস্ট্রি থমকে দাঁড়িয়ে ছিল সেই মুহূর্তে উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করা হয়েছিল। আর অবসর সময় কাটাতে সেই সমস্ত ওয়েব সিরিজের উষ্ণ স্রোতে গা ভাসিয়ে দেন নেটিজেনরা। যার ফলে বিনোদনের আরও নতুন দিগন্ত খুলে যায় সাধারণ মানুষের জন্য। যার পরিপ্রেক্ষিতে আজকের দিনে দাড়িয়েও সমান ভাবে জনপ্রিয়তা অর্জন করছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ গুলি। বিশেষ করে অ্যাডাল্ট ওয়েব সিরিজ দেখার জন্য লম্বা লাইন দিচ্ছেন নেটিজেনরা।

Advertisement

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের জানিয়ে রাখি, ডিজিটাল মার্কেটে সাহসী ওয়েব সিরিজের পাশাপাশি থ্রিলার এবং হাসির ওয়েব সিরিজ রিলিজ করা হয়। তবে সাধারণ দর্শকরা যৌনতায় ভরপুর ওয়েব সিরিজ গুলি দেখতে বেশি পছন্দ করেন। এমনকি উষ্ণ দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজ গুলি দেখার জন্য অপেক্ষা করে থাকেন কোটি কোটি মানুষ। যার ফলে প্রতিনিয়তই উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় রিলিজ করা হয় সাহসী ওয়েব সিরিজ। তবে এবার ধারাবাহিক এপ্লিকেশনের বাইরেও আপনি দেখতে পাবেন ঘাম ঝরানো ওয়েব সিরিজ।

Advertisement

আপনারা নিশ্চয়ই জানেন, বিগত কয়েক মাসের মধ্যে উল্লুর মত Voovi অ্যাপ্লিকেশনটিও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। বিশেষ করে Voovi অ্যাপ্লিকেশনে যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলি বেশি দেখছেন নেটিজেনরা। বেশ কয়েকদিন আগে Voovi অ্যাপ্লিকেশনে মুক্তি পেয়েছে যৌনতায় ভরা ওয়েব সিরিজ “পেয়ার ইধার উধার”। এখনও পর্যন্ত এই ওয়েব সিরিজের ৬টি সিজন মুক্তি পেয়েছে। যেখানে প্রত্যেকটি পর্ব ঘাম ঝরিয়ে দিয়েছে নেটিজেনদের।

Advertisement

সোশ্যাল মিডিয়ার এই উষ্ণতম ওয়েব সিরিজটি দেখতে হলে অবশ্যই আপনাকে নিরিবিলি জায়গা খুঁজতে হবে, অথবা হেডফোন ব্যবহার করতে হবে। এই গল্পের প্রত্যেকটি দৃশ্যে রয়েছে টানটান উত্তেজনা। যেখানে দেখানো হয়েছে, স্বামী অফিসে যাওয়ার পর কিভাবে পর পুরুষের সাথে উষ্ণ সময় অতিবাহিত করে গৃহবধূ। সম্পূর্ণ ওয়েব সিরিজটি দেখলে অবশ্যই ঘাম ঝরবে আপনার শরীর থেকে।

Recent Posts