Hina Khan: সাদা সুইমিং স্যুটে অভিনেত্রী হিনা খান, সুপারহট ছবিতে আগুন ধরালেন

Advertisement

Advertisement

হিনা খান হিন্দি টেলিভিশন জগতের অন্যতম পরিচিত অভিনেত্রী। টেলিভিশন দুনিয়ার পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মেও তিনি একাধিক কাজ করেছেন। ২০০৯ থেকেই অভিনেত্রী হিসেবে বিনোদন জগৎ’এ নিজের যাত্রা শুরু করেন অভিনেত্রী। স্টার প্লাসের ‘ইয়ে রিস্তা কেয়া কেহেলাতা হে’ ধারাবাহিকের মাধ্যমেই দর্শকদের মাঝে পরিচিতি ও জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। ‘কাসৌটি জিন্দেগী কে’তেও তার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল দর্শকমহলে। ‘বিগ বস ১১’ ও ‘ফিয়ার ফ্যাক্টর: খাতরো কে খিলারী ৮’এও দেখা মিলেছিল অভিনেত্রীর। দুই জায়গাতেই রানার্সআপ হয়েছিল তিনি।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতাতেও ভালোই অ্যাক্টিভ অভিনেত্রী। প্রায়ই নিজের একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন তিনি। তিনি হিন্দি টেলিভিশন জগতের অন্যতম সাহসী অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি শরীরচর্চা নিয়েও প্রায়ই চর্চায় থাকেন তিনি। তিনি ইন্ডাস্ট্রির অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ার অন্যতম স্টাইল স্টেটমেন্টও বলা চলে তাকে। নিজের সাজ পোশাক নিয়ে প্রায়ই চর্চায় থাকতে দেখা যায় হিনা খানকে। সম্প্রতি আবারো নিজের লুকের জন্যই চর্চায় অভিনেত্রী।

Advertisement

এই মুহূর্তে নিজের স্বামীর সাথে অভিনেত্রী ছুটি কাটাচ্ছেন মালদ্বীপে। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার একাধিক ঝলক মিলবে। এদিন সমুদ্রে ঘেরা বিলাসবহুল হোটেলের সুইমিং পুলের নীল জলে উষ্ণতা বাড়াতে দেখা গিয়েছে তাকে। সাদা সুইমিং কস্টিউমে ছিলেন তিনি। পরেছিলেন মানানসই ফ্যান্সি অলংকারও। হালকা মেকাপও নিয়েছিলেন তিনি। সুইমিং পুলের ধারে বসে ক্যামেরার সামনে একাধিক পোজ দিতে দেখা গিয়েছে তাকে। নিঃসন্দেহে তার চোখে মুখে ছিল বোল্ডনেসের ছাপ স্পষ্ট। খুব সম্প্রতি নিজের এই ঝলক শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী নিজেই, যার সূত্র ধরে আপাতত চর্চায় অভিনেত্রী। উল্লেখ্য, মালদ্বীপ থেকে নিজের স্বামী রকি জয়সোয়ালের সাথেও একাধিক ঝলক শেয়ার করে নিয়েছেন তিনি।

Advertisement

Recent Posts