টেক বার্তা

শোরুম থেকে মাত্র ১৮ হাজার টাকায় কিনুন Hero Splendor Plus, গর্বের সঙ্গেও আপনিও হবেন বাইকের মালিক

Advertisement

Advertisement

হিরো দেশের বৃহত্তম বাইক নির্মাতা কোম্পানি। হিরো এইচএফ ডিলাক্স, হিরো স্প্লেন্ডার প্লাস, হিরো গ্ল্যামার, হিরো প্যাশন প্রো ছাড়াও এই সংস্থা এখন হার্লে ডেভিডসনের মতো বাইকও তৈরি করছে। এত কিছুর পরেও হিরো স্প্লেন্ডারের চাহিদা ভারতীয় বাজারে সবচেয়ে বেশি। এর দাম ৬৫ হাজার টাকা থেকে শুরু হয়ে ৭৫ হাজার টাকা পর্যন্ত। এমন পরিস্থিতিতে আপনিও যদি নতুন হিরো স্প্লেন্ডার প্লাস কিনতে চান, তাহলে বাজেট নিয়ে চিন্তা করার কোনো কারণ নেই। আজ আমরা আপনাকে এমন একটি অফার সম্পর্কে বলতে চলেছি যেখানে আপনি শোরুম থেকে মাত্র ১৮ হাজার টাকায় হিরো স্প্লেন্ডার প্লাস কিনতে পারবেন।

Advertisement

হিরো স্প্লেন্ডারের সেরা সংস্করণটি দাম প্রায় ৭৫ হাজার টাকা, অন রোড প্রাইস প্রায় ৯০ হাজার টাকা। আপনি এই বাইকে ১৮ হাজার টাকার ডাউন পেমেন্ট করেও কিনতে পারেন। ধরুন আপনি ৩ বছরের জন্য লোন নিচ্ছেন, তাহলে ব্যাংক আপনাকে ৯.৭% হারে চার্জ করবে। এমন পরিস্থিতিতে আপনাকে ৩ বছরের জন্য প্রতি মাসে মাত্র ২৬০৩ টাকা ইএমআই দিতে হবে। এইভাবে আপনাকে একটি বাইক কেনার জন্য আরও প্রায় তেরো হাজার টাকা দিতে হবে।

Advertisement

Advertisement

হিরো স্প্লেন্ডারে ফিচারের কোনো অভাব নেই। বিশেষ করে এর টপ সংস্করণে। এতে আপনাকে কল, এসএমএস অ্যালার্ট, ব্লুটুথ কানেক্টিভিটি এবং একটি সম্পূর্ণ ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার দেওয়া হয়েছে। এ ছাড়া বাইক সম্পর্কিত অনেক তথ্যও দেখতে পাবেন এতে। বাইকের হেডলাইট ও টেল লাইটে এলইডি লাইট ব্যবহার করা হয়েছে। এটি একটি আদর্শ স্টার্ট স্টপ সিস্টেমের সাথে আসে, যা এর জ্বালানী দক্ষতা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি করে। হিরো স্প্লেন্ডার প্লাস প্রতি লিটারে ৬৫ কিলোমিটার পর্যন্ত মাইলেজ দিতে পারে। একটি ৯৭ সিসি ইঞ্জিন বাইকের শক্তি উৎপাদন করে।

Recent Posts