ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

Hero HF Deluxe: হিরো কোম্পানির এই বাইকটিতে মাত্র ৬০ হাজার টাকায় পাবেন রয়েল এনফিল্ডের মত ফিচার, সস্তায় পাবেন হাই মাইলেজ

হিরো কোম্পানির এই নতুন বাইকটি ভারতের বাজারে বেশ জনপ্রিয় হয়েছে

Advertisement

Advertisement

মোটরসাইকেল এবং স্কুটারের দুনিয়ায় সবথেকে বড় কোম্পানি হল হিরো। সম্প্রতি তারা নিজেদের সবথেকে সস্তা বাইককে লঞ্চ করে দিয়েছে। হিরো কোম্পানির নতুন এই বাইকের নাম নেওয়া হয়েছে HF 100। এই বাইকটি দেখতে অত্যন্ত আকর্ষণীয় এবং এতে দারুন গ্রাফিক্স ব্যবহার করা হয়েছে বলে জানা যাচ্ছে। কোম্পানি এই বাইকটির দুটো ভেরিয়েন্ট লঞ্চ করেছে যার বেস মডেল হলো আদতে একটি কিক স্টার্ট মডেল। এই ভেরিয়েন্টের দাম ৬০,৭৬০ টাকা। অন্যদিকে, পরবর্তী ভেরিয়েন্ট সেলফ স্টার্ট ভেরিয়েন্ট এবং এর দাম ৬৬,৪০৮ টাকা। নেক্সাস ব্লু, ক্যান্ডি ব্লেজিং রেড এবং হেভি গ্রে সহ কালো এবং স্পোর্টস রেড সহ আরো চারটি নতুন রঙে নিয়ে আসা হয়েছে এই বাইকটি। এর সাথেই একটি নতুন ক্যানভাস ব্ল্যাক ভার্শন নিয়ে আসা হয়েছে যা অত্যন্ত আকর্ষণীয়।

Advertisement

এই নতুন ভার্সনে পুরোটাই কালো থিমের উপরে ডিজাইন করা হয়েছে। ফুয়েল ট্যাংক থেকে শুরু করে বডি ওয়ার্ক, ফ্রন্ট ভিসার, গ্র্যাব রেল, হুইল, ইঞ্জিন এবং এক্সহস্ট কভার সবকিছুই একেবারে কালো রংয়ের। কম খরচের মধ্যে আপনি এই বাইকে একটি দারুণ লুক পেয়ে যাবেন। যারা কমদামের মধ্যে ভালো বাইক কিনতে চাইছেন তাদের জন্য এটা একটা দারুন বিকল্প হতে চলেছে।

Advertisement

এই কোম্পানির HF DELUXE বাইকটি ইতিমধ্যেই ভারতের বাজারে বেশ জনপ্রিয়। স্প্লেন্ডার প্লাস বাইকের পরেই দ্বিতীয় সেরা বিক্রি হওয়া মডেল হলো এটি। ২০২৩ সালের HF DELUXE একটি নতুন গ্রাফিক্স থিম এবং বাইকের জন্য নতুন স্ট্রাইপ পোর্টফোলিও নিয়ে আসছে। নতুন স্পোটি গ্রাফিক্স বাইকটির ভিসুয়াল আরো ভালো করেছে। সাইড প্যানেল এবং সিটের নিচে নতুন স্ট্রাইপ গ্রাফিক্স আপনি দেখতে পাবেন।

Advertisement