‘সকালে মেয়ে বলে ডাকলেও রাতে একসঙ্গে ঘুমানোর প্রস্তাব দিত’, মহেশ ভাটের বিরুদ্ধে বিস্ফরক অভিযোগ এই বলিউড অভিনেত্রীর

মীরা পাকিস্তানের বাসিন্দা হলেও বলিউডে বেশ কয়েকটি সিনেমাতে কাজ করেছেন

Advertisement

Advertisement

গ্ল্যামার ওয়ার্ল্ড এবং কন্ট্রোভার্সি যেন একই মুদ্রার দুই পিঠ। মাঝে মাঝেই বলি টাউনে বিভিন্ন সম্পর্কের বিতর্ক চর্চার কেন্দ্রবিন্দুতে আসে। বিশেষ করে এমন বিতর্কের চোরাগলিতে অনেকবারই আটকে গিয়েছিলেন বিখ্যাত সিনেমা পরিচালক মহেশ ভাট। তাঁর পরিচালিত একাধিক সিনেমা সুপারহিট হলেও, নিজের ব্যক্তিগত জীবনে অনেক বিতর্কের শরিক হয়েছিলেন তিনি। তার মধ্যে একটি বিতর্ক হল নিজের মেয়েকে চুমু খাওয়া এবং অনক্যামেরা তাঁকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করা। শুনে অবাক লাগলেও, এমনটাই সত্যি হয়েছিল।

Advertisement

Advertisement

মহেশ ভাটের সর্বজ্যেষ্ঠ কন্যা পূজা ভাটের কথা বলা হচ্ছে। ছোট থেকেই বাবা মহেশ ভাটের সাথে বেশ নিবিড় সম্পর্ক ছিল পূজার। তাঁরা একসাথে অনেক সিনেমাতেই পরিচালনার কাজ করেছেন। এছাড়াও মেয়ের সাথে এমনই সম্পর্ক ছিল যে মহেশ ভাট একটি ম্যাগাজিনের শুটিংয়ে মেয়ে পূজা ভাটকে কোলে বসিয়ে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেয়েছিলেন। এছাড়াও সাক্ষাৎকারে বলেছিলেন, “পূজা যদি আমার মেয়ে না হতো, তাহলে ওকে বিয়ে করতে কোনো সমস্যা হতো না।”

Advertisement

তবে অনেকেই মনে করেছিলেন বয়স বাড়লে বিতর্কের তালিকা হয়তো কমবে মহেশ ভাটের জীবন থেকে। কিন্তু কন্ট্রোভার্সিতেই যেন নিজেকে মজিয়ে রাখতে চান মহেশ ভাট।

Recent Posts