Sapna Choudhary: লাল সালোয়ারে ভরা মঞ্চ কাঁপালেন ডান্সার স্বপ্না চৌধুরী, পুরুষ অনুরাগীদের মন জিতলেন

Advertisement

Advertisement

অভিনেত্রী স্বপ্না চৌধুরীকে হয়তো চেনেন অনেকেই। যারা চেনেন তারা জানবেন তিনি একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন ভালো নৃত্যশিল্পীও, তা তার নাচ দেখলেই স্পষ্ট হবে। সোশ্যাল মিডিয়ার পাতাতেও অভিনেত্রী ভালোই অ্যাক্টিভ। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। তিনি যে বর্তমান প্রজন্মের কাছে বেশ পরিচিত, তা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। সম্প্রতি ইউটিউবের মাধ্যমে তার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। আর সেই সূত্র ধরেই চর্চায় স্বপ্না চৌধুরী।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় কম অ্যাক্টিভ নন তিনি। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা চোখে পড়ার মতো। তার শেয়ার করা ছবি ও ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই সেইসমস্ত ইতিবাচক মন্তব্য চোখে পড়বে। বলাই বাহুল্য, প্রায় সকলেই অভিনেত্রীর শেয়ার করা যেকোন ছবি ও ভিডিও দেখে রীতিমতো মুগ্ধ হয়ে যান। প্রশংসায় ভরিয়ে দেন অভিনেত্রীকে। তার কোন পোস্টই নজর এড়ায় না নেটনাগরিকদের। সম্প্রতি একটি ধামাকেদার হরিয়ানভি গানের সাথে স্বপ্ন চৌধুরীর একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় হরিয়ানভি দর্শকদের মাঝে ভাইরাল হয়েছে ‘ময়না অডিও’ নামের একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে।

Advertisement

সম্প্রতি যে ভিডিওর সূত্র ধরে এই মুহূর্তে স্বপ্না চৌধুরী নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চায় রয়েছেন সেটি উল্লেখ্য ইউটিউব চ্যানেল থেকে ১ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে। বর্তমানে তার এই ভিডিওটি এক কোটির বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। জনপ্রিয়, ধামাকেদার হরিয়ানভি গান ‘কিডন্যাপ হো জাভেগি’র তালেই ভিডিওতে মঞ্চ কাঁপাতে দেখায় দিয়েছে তাকে। এদিন লাল সালোয়ার কামিজে ছিলেন স্বপ্না চৌধুরী। সেদিন সেখানে উপস্থিত দর্শকরাও যে তার নাচ বেশ উপভোগ করছিলেন, তা অবশ্য ভিডিওতে দর্শকদের উচ্ছ্বাস দেখেই বোঝা গিয়েছে। প্রিয় অভিনেত্রীর এই নাচের ভিডিও ভাইরাল হতে দেখে আপাতত খুশি ভক্তরাও। সকলের জন্য সেই ভিডিওটি রইল আরো একবার, দেখে নিন।

Advertisement